ভিনরাজ্যে অস্বাভাবিক মৃত্যু যুবকের, খুনের অভিযোগ পরিবারের

কন্যাসন্তান জন্ম দেওয়ার অপরাধে প্রাণ হারালেন গৃহবধূ
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক : হায়দরাবাদের কনস্ট্রাকশন কোম্পানিতে কাজে গিয়ে মৃত্যু হল পানিহাটির যুবকের। মৃত যুবকের নাম সুদীপ সিকদার(৩০)।

ভিনরাজ্যে অস্বাভাবিক মৃত্যু যুবকের, খুনের অভিযোগ পরিবারের
ভিনরাজ্যে অস্বাভাবিক মৃত্যু যুবকের, খুনের অভিযোগ পরিবারের

বৃহস্পতিবার পানিহাটির বাড়িতে সুদীপের মৃত্যুর খবর আসে। অস্বাভাবিক এই মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে অভিযোগ, খুন করা হয়েছে সুদীপকে। সহকর্মীরা তাঁকে খুন করেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, হায়দরাবাদ থেকে সড়কপথে পানিহাটিতে আসছে সুদীপের মৃতদেহ। রাতের মধ্যে দেহটি বাড়িতে পৌঁছানোর কথা। দেহ আসার পর প্রশাসনের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন মৃত সুদীপের পরিবারের সদস্যরা।

২০১৭-র লক্ষ্মীপুজোর দিন হায়দরাবাদের এক কনস্ট্রাকশন কোম্পানিতে সুপার ভাইজার হিসেবে কাজে যোগ দেন তিনি । সুদীপের বাবা প্রদীপ সিকদারের অভিযোগ, “প্রথম থেকেই সুদীপকে সহ্য করতে পারত না তাঁর সহকর্মীরা। সুদীপের সঙ্গে কনস্ট্রাকশন কোম্পানির মালিকের সুসম্পর্ক ছিল। তা মেনে নিতে পারেননি সহকর্মীরা। বুধবার ছেলের সঙ্গে শেষবার কথা হয়। সেদিন সুদীপ ঠিকই ছিল।ও মালিকের কাছের লোক ছিল। ওর সহকর্মীদের সঙ্গে ওর শত্রুতা তৈরি হয়েছিল। ও কাজে দুর্নীতি পছন্দ করত না। এর আগেও ওর সহকর্মীরা ওকে ছুরি নিয়ে তাড়া করেছিল। খুন করার চেষ্টা করেছিল। এবারও আমাদের প্রথমে বলা হয়, কাচে সুদীপের হাত কেটে গেছে। পরে ফোন আসে আমার ছেলেটা আর বেঁচে নেই। আমার অনুমান ওর সহকর্মীরাই ওকে খুন করেছে।” 

পরিবারের একমাত্র রোজগেরে সদস্যর অস্বাভাবিক মৃত্যুকে মেনে নিতে পারছেন না মৃতের পরিবার তথা পানিহাটি পালপাড়া অঞ্চলের বাসিন্দারা। ঘটনার জেরে শোকাহত গোটা এলাকা।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *