সুখবর : এয়ারটেল দিচ্ছে বিনামূল্যে ৩০ জিবি ডেটা

এয়ারটেলের গ্রাহকদের জন্য নতুন চমক
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

সায়নি মন্ডল : যখন রিলায়েন্স জিও-র দেওয়া একের পর এক চমকদার অফারে মানুষ মেতে রয়েছেন, ঠিক তখনই গ্রাহকদের জন্য দারুণ পরিষেবা নিয়ে এলো ভারতী এয়ারটেল। ‘মেরা প্যাহেলা স্মার্টফোন’ উদ্যোগক সফল করতে শুক্রবার সারা দেশের গ্রাহকদের জন্য নতুন অফার লঞ্চ করল এয়ারটেল।

তাই এয়ারটেল গ্রাহকদের জন্য খুশির খবর। এবার বিনামূল্যে পাওয়া যাবে ৩০ জিবি ডেটা। এয়ারটেলের এই অফার পাওয়ার জন্য শুধুমাত্র আপনাকে নিজের ফোনটিকে ৪জিতে বদলে ফেলতে হবে। প্রিপেইড এবং পোস্টপেইড ব্যাবহারকারী সকলেই বিনামূল্যে ৩০ জিবি ডেটা পেতে পারেন। এয়ারটেলের প্রিপেইড গ্রাহকরা প্রত্যেকদিন ১ জিবি হিসেবে ৩০ দিন পাবেন ও পোস্টপেইড গ্রাহকদের ডেটা ব্যালেন্সে নিজে থেকেই এই ৩০ জিবি ডেটা যোগ হয়ে যাবে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

ভারতী এয়ারটেলের সিইও বানি ভেঙ্কটেশ জানিয়েছেন, এই সময় প্রায় সকলের হাতেই রয়েছে কোনও না কোনও ৪জি স্মার্টফোন। এয়ারটেল গ্রাহকরা যাতে আরও বেশি ডিজিটাল হয়ে উঠতে পারে, তার জন্যই এই অফার নিয়ে আসা হয়েছে।

স্মার্টফোন যাঁদের কাছে নেই, ৪জি টেলিকম অপারেটরগুলো কোনও কোনও বিশেষ অফারের মাধ্যমে ৪জি স্মার্টফোন নেওয়ার আবেদন জানাচ্ছে।এর আগে এয়ারটেল ‘মেরা প্যাহেলা স্মার্টফোন’ উদ্যোগের জন্য লেনোভো, আইটেল, সেলকন, নোকিয়া, ইনটেক্স এবং স্যামসঙের সঙ্গে যুক্ত হয়ে হ্যান্ড সেটে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছিল।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *