সাতটি বিয়ে করে সাসপেন্ড পুলিশ কনস্টেবল

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

সুরজিৎ খাঁ : মহারাষ্ট্রের কল্যাণ ডিভিশনের মনপাডা থানায় কাজ করতেন ওই পুলিশকর্মী। জানা গিয়েছে, ২৮ বছর ধরে সাতটি বিয়ে করেছেন। কোনও স্ত্রী জানতে পারেনি, তাঁরা প্রতারিত হচ্ছেন। সবই গোপন সেড়েছেন তিনি। অবশেষে প্রকাশ্যে এল এই চাঞ্চল্যকর ঘটনা। ১৯৮৬ থেকে ২০১৪ সাল। টানা সাত মহিলার সঙ্গে বৈবাহিক সম্পর্ক হয় তাঁর। সাতজনের মধ্যে এক স্ত্রীর অভিযোগে সাসপেন্ড পুলিশ কনস্টেবল। তদন্তের স্বার্থে নাম গোপন রাখা হয়েছে।

সাত স্ত্রীর মধ্যে একজন পুলিশকর্মীর বিরুদ্ধে অভিযোগে সরব হন ,তারপরই সঙ্গে সঙ্গে তাঁকে সাসপেন্ড করা হয়। পুলিশ সূত্রে খবর, ১৯৮৬ সালে প্রথম বিয়ে করেন ওই ব্যক্তি। এরপর পরপর পাঁচটি বিয়ে, ১৯৯২, ১৯৯৩, ১৯৯৫, ১৯৯৮, ২০০৭ সালে ও শেষ বিয়ে করেন ২০১৪ সালে। অভিযোগকারিণী মহিলা অম্বেরনাথে নার্সের পেশায় যুক্ত। ১৯৯২ সালে এই কনস্টেবলের সঙ্গে বিয়ে হয় তাঁর। সম্প্রতি তিনি অভিযোগ জানিয়েছেন, এতগুলো বিয়ে করে ওই কনস্টেবল তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। পুলিশ অভিযোগ পেয়েই সংশ্লিষ্ট কর্মীকে সাসপেন্ড করেছে। এরপরই ঘটনার সত্যতা যাচাইয়ে তদন্ত নামে পুলিশ।

পুলিশি তদন্তে উঠে এসেছে, সাত স্ত্রীর তাঁর মধ্যে দু’জনের একই সময় মৃত্যু হয়েছে। তবে বলা বাহুল্য, এই পুলিশকর্মী থানে সংলগ্ন এলাকাতেই সবকয়টি বিয়ে করেছেন। কিন্তু গোপনে কীভাবে এতগুলো বিয়ে করলেন? তা নিয়েই জল্পনা সৃষ্টি হয়েছে। জিজ্ঞাসাবাদ করে তার বিশদ অনুসন্ধান চালানো হচ্ছে পুলিশের তরফে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *