কং এর ঘরে হানা শুভেন্দুর

কং এর ঘরে হানা শুভেন্দুর
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক : সপ্তাহ দুয়েক আগে তৃণমূলের বহিষ্কৃত নেতা সামসুল হুদাকে কংগ্রেসে যোগদান করিয়ে হুঙ্কার ছেড়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। আর পনেরো দিনের মধ্যে রবিবার সাগরদিঘি বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আমিনুল ইসলামকে দলে টেনে অধীর চৌধুরীকে জবাব দিলেন শুভেন্দু অধিকারী ।

কং এর ঘরে হানা শুভেন্দুর
কং এর ঘরে হানা শুভেন্দুর

রবিবার তৃণমূল কংগ্রেসের মঞ্চে এসে যোগদান করেন সাগরদিঘির কংগ্রেস প্রার্থী আমিনুল ইসলাম। আর সেইসঙ্গে শুভেন্দুর গর্জন, ‘অধীরবাবু এবার ভোট অঙ্কটা হিসেব করুন। বিধায়ক সুব্রত সাহা ও সদ্য তৃণমূলে যোগ দেওয়া আমিনুলের ভোট পরিসংখ্যানটা দেখেছেন তো!’

প্রসঙ্গত, ২০১৬ সালের নির্বাচনে তৃণমূল নেতা সামসুল হুদা তৃণমূলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে নির্দল প্রার্থী হয়েছিলেন।তারই জেরে নির্বাচনী জনসভা থেকে সামসুল হুদাকে সাসপেন্ড করেছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর থেকেই সুযোগ খুঁজছিলেন শুভেন্দু।
আর মাত্র ১৫ দিনের মধ্যেই পাল্টা আঘাত হানলেন শুভেন্দু।

যদিও তখনও ভোটের ফলাফলে অবশ্য তৃণমূলেরই জয় হয়েছিল। কংগ্রেস প্রার্থী আমিনুল ইসলামকে হারিয়ে সুব্রত সাহা বিধায়ক হয়েছিলেন ৪৪ হাজার ৮১৭ ভোটে।অন্যদিকে আমিনুলের ঝুলিতে গিয়েছিল ৩৯ হাজার ৬১৩ ভোট। পিছিয়ে ছিলেন না সামসুল হুদাও। তিনি পেয়েছিলেন ৩১ হাজার ৯২০ ভোট।

তিনি আরও বলেন, ‘মু্র্শিদাবাদে যেখানে যেখানে সভা করবেন অধীর চৌধুরী, আমিও সেখানে সেখানে সভা করব। তছনছ করে দেব কংগ্রেসকে।’ তিনি বলেন, ‘অধীরবাবুকে চ্যালেঞ্জ দিলাম, আপনি চাটাই পাতার লোক পাবেন না মুর্শিদাবাদে।’ শুধু তাই নয়, অধীরবাবুকে বিজেপির পরম আত্মীয় ও সিপিএমের অভিভাবক বলেও আক্রমণ করেন শুভেন্দু।

সামসুলকে কংগ্রেসে যোগদান করিয়ে আমিনুল ও সমাসুলের ভোট মিলিয়ে দেখার যে বার্তা দিয়েছিলেন অধীর তারই পাল্টা জবাবে সুব্রত সাহা ও আমিনুলের ভোট মিলিয়ে দেখার বার্তা দিলেন শুভেন্দু। সেইসঙ্গে তিনি বলেন, “যতদিন না অধীর চৌধুরীকে হারাতে পারছি, ইঞ্চিতে ইঞ্চিতে তাড়া করে বেড়াব তাঁকে।”

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *