থেকে যাবো তোমায় আমায় মিলে

থেকে যাবো তোমায় আমায় মিলে
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ঋতুপর্ণা ঘোষ: চলছে প্রেমের সপ্তাহ। রাত পেরোলেই সেই বহু প্রতীক্ষিত দিন “ভ্যালেন্টাইন ডে”। জেন ওয়াই এর এই দিনটা নিয়ে যতই নাক সিটকানি থাকুক না কেন কম বেশি সেলিব্রেশন কিন্তু সর্বত্রই চলতে থাকে। প্রেমের সপ্তাহটা অনেকটা ইংরেজির নিউ ইয়ার কিংবা বাংলার নববর্ষের মতন। একটা নতুন বছর শুরুর আগে যেমন চলে তার সেলিব্রেশন খানিকটা ওইরকমই। ভালোবাসায় থাকার অঙ্গীকার নিয়ে আরও একটা ভালোবাসার বছরের শুরু।

থেকে যাবো তোমায় আমায় মিলে
থেকে যাবো তোমায় আমায় মিলে

সেরকমই ভাবেই ভালোবাসার বছরের শুরুটাকে একটু অন্যভাবে পালন করতে দিঠির নিবেদনে সৌম্য দে ও মৌমিতা দত্তের পরিচালনায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছে আগামী “ভ্যালেন্টাইন ডে”। বুধবার বিকেল ৫টা থেকে রাত ৮ টা পর্যন্ত নন্দনের জীবনানন্দ সভাঘরে চলবে একটু অন্যরকমভাবে ভালোবাসার দিনের উদযাপন। অনুষ্ঠানে যেমন থাকছে রুদ্র মহম্মদ শহীদুল্লাহ ও জয় গোস্বামীর কবিতা, তেমনই থাকছে হুমায়ুন আহমেদ, মল্লিকা সেনগুপ্ত, শ্রীজাত বন্দ্যোপাধ্যায় রচিত নাটক। আর বিশেষ অতিথি হিসাবে থাকছেন সরোজ দরবার।

নীল খামেদের ভীড়ে, কিংবা পেঁজা তুলোর মাঝে না হারিয়ে গিয়ে ভালোবাসার মানুষটাকে নিয়ে একটু অন্যভাবে দিনটাকে ভাগ করে নেওয়া। শহরের এপ্রান্ত থেকে ওপ্রান্তে না ঘুরে কিংবা দামী কোনো রেস্তোরায় না গিয়ে ভালোবাসার মানুষটাকে নিয়ে কিন্তু একটু অন্যরকমভাবে কাটানোই যেতে পারে এবারের ভালোবাসার দিনটা। চাইলে চলে আসতে পারো তুমিও তোমার ভালোবাসার মানুষটাকে নিয়ে একটা অন্যরকম সন্ধ্যে কাটাতে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *