দল থেকে সরতে পারেন শোভন চট্টোপাধ্যায়

দল থেকে সরতে পারেন শোভন চট্টোপাধ্যায়
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: বেশ কিছুদিন ধরে দলীয় ও প্রশাসনিক দায়িত্ব পালনে চরম ঔদাসিন্য প্রকাশ পেয়েছে শোভন চট্টোপাধ্যায়ের। দলের তরফে বারংবার সতর্ক করা সত্ত্বেও বদলায়নি চিত্র। তাই দীর্ঘদিন ধরে তৃণমূলের এই সদস্যের সঙ্গে সম্পর্ক শেষ করতে চলেছে দল, এমনটাই খবর দলীয় সূত্রে।

দল থেকে সরতে পারেন শোভন চট্টোপাধ্যায়
দল থেকে সরতে পারেন শোভন চট্টোপাধ্যায়

কলকাতার মেয়র হওয়া সত্ত্বেও ইদানিংকালে বেহিসেবি জীবনযাপন শুরু করেছেন মেয়র। পাশাপাশি স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ব্যক্তিগত ঝামেলা দল সহ সাধারণ মানুষের কাছেও তাঁর ভাবমূর্তি নষ্ট করেছে। প্রশাসনিক কাজে তাঁর দলীয় বৈঠকে যোগ না দেওয়ায় তাঁর উপর বেজায় অসন্তুষ্ট স্বয়ং মুখ্যমন্ত্রী।

শনিবার ২০১৮- ১৯ অর্থবর্ষের আর্থিক বাজেট পেশ করার সময়ও অনুপস্থিত ছিলেন তিনি। তাঁর অবর্তমানে চেয়ারপার্সন মালা রায় বাজেট পুস্তিকা বিলির পরামর্শ দেন। মেয়রের অনুপস্থিতিতে এই বাজেট অধিবেশন নিয়ে হইচই শুরু করেন বিরোধীরা। তার বহু পরে সভাকক্ষে ঢোকেন মেয়র।

এইসব কারণে শীর্ষ নেতৃত্ব থেকে শুরু করে অসন্তুষ্ট দলের সকল সদস্য। সতর্ক করা হলেও হুঁশ ফেরেনি তার। জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা থেকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হলেও কোনও ভ্রূক্ষেপ মেলেনি তার। তাই একপ্রকার বাধ্য হয়েই তাঁর বিরুদ্ধে চরম সিদ্ধান্ত নেওয়ার জন্য এগোচ্ছে দল।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *