কাউন্সিল নয় ইউনিয়ন, রাজভবন অভিযান এস এফ আইয়ের


Notice: Undefined offset: 0 in /home/khasskh/public_html/wp-content/plugins/techlineinfo-social-count/msssh.php on line 21

Notice: Undefined offset: 0 in /home/khasskh/public_html/wp-content/plugins/techlineinfo-social-count/msssh.php on line 21
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

বৈশাখী পাল : রাজ্যের কলেজগুলিতে ইউনিয়নের তরফে প্রত্যেক বছর যে নির্বাচন হত সেই নির্বাচন বন্ধ করা হয়েছে।সম্প্রতি রাজ্য সরকার নতুন নির্দেশিকা জারি করেছে,তাতে বলা হয়েছে ইউনিয়ন তুলে দিয়ে প্রত্যেক কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলিতে কাউন্সিল প্রতিষ্ঠা করার।বৃহস্পতিবার এর বিরুদ্ধে রাজভবন অভিযানের ডাক দেয় এসএফআই ছাত্র সংগঠন।

এস এফ আই ছাত্র সংগঠনের মতে, কাউন্সিল হলে সাধারন ছাত্র ছাত্রীরা তাদের দাবী আদায়ের যে মঞ্চ তা থেকে তারা বঞ্চিত হবেন। এর পাশাপাশি তাদের গণতান্ত্রিক অধিকারও ক্ষুণ্ণ হবে বলে মনে করছে তারা।রাজ্যপালের সাথে তারা সাক্ষাত করতে চান এই দাবী নিয়ে।

বৃহস্পতিবার এই মিছিলে অসংখ্য কলেজ পড়ুয়া অংশগ্রহণ করেন। এর পাশাপাশি লক্ষ লক্ষ সইও সংগৃহীত করা হয়েছে তাদের তরফ থেকে, এমনটাই খবর এস এফ আই সূত্রে।

এস এফ আই ছাত্র সংগঠন এবং কলকাতা জেলা কমিটির সভাপতি অর্জুন রায় জানান যে, তারা মনে করছেন তাদের এই উদ্দেশ্য অবশ্যই সফল হবে। তিনি একথাও জানান যে, রাজ্য সরকার এর আগেও একাধিকার এই নির্বাচন বন্ধ করে দিয়েছে। কিন্তু তাদের লড়াইয়ের ফলে তাদের সাথী কমরেড সুদীপ্ত গুপ্তের মৃত্যুর বিনিময় রাজ্য সরকার বাধ্য হয়েছিল ছাত্র সংসদ নির্বাচন ফের চালু করতে। তারা নিশ্চিত যে আজ তাদের এই আন্দোলনে তারা জয় লাভ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *