আলাদা শুটিং স্কোয়াড করতে হবে, ধর্ষকদের জন্য

পুরুষাঙ্গ ছেদ শাস্তি হোক ধর্ষণকারীর
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

নিজস্ব সংবাদদাতা:- বর্তমান পরিস্থিতিতে দেশে ধর্ষণের পরিমাণ অতিরিক্ত বেড়েছে। তাই এই ধর্ষণ কমাতে হবে বললেন তেজপুরের বিজেপি সাংসদ প্রসাদ শর্মা।

আর ধর্ষণের মত ঘৃণ্য অপরাধ পরিবেশ থেকে মুছে ফেলতে গেলে ধর্ষকদের প্রকাশ্যে গুলি করে মারতে হবে, এমনটাই দাবি করলেন অসমের এই বিজেপি সাংসদ।

তার বক্তব্য এই সাজা দিতে গেলে একটি আলাদা শুটিং স্কোয়াড চাই। ধর্ষকদের পরপর দাঁড় করিয়ে মাথার খুলিতে গুলি করে উড়িয়ে দিতে হবে। আর যারা মেয়েদের ইচ্ছার বিরুদ্ধে উত্যক্ত বা শ্লীলতাহানি করবে তাদের কমপক্ষে ১০ বছরের জন্য জেলে থাকতে হবে। কিছুদিন আগেই অসমে ঘটা এক নাবালিকাকে ধর্ষণে করে খুন করার ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি এ কথা জানান।

আলাদা শুটিং স্কোয়াড করতে হবে, ধর্ষকদের জন্য
আলাদা শুটিং স্কোয়াড করতে হবে, ধর্ষকদের জন্য

চূড়ান্ত পর্যায় শাস্তি ঘোষণা না হলে এই ঘৃণ্য অপরাধ বন্ধ হবে না বলেই তিনি মনে করেন। এমন শাস্তি চাই যেন দুষ্কৃতীদের ধর্ষণের নামেই আত্মা কেঁপে ওঠে।

কিছুদিন আগের ওই ঘটনায় তিনজন দুষ্কৃতী নাবালিকাকে প্রথমে ধর্ষণ করে ও পরে প্রমাণ মুছে ফেলার জন্য ধর্ষিতার গায়ে আগুন লাগিয়ে দেয়। জানা গেছে ধর্ষকরা তিন জনেই নাবালক। এই কথার উত্তরে সাংসদ আরও বলেন, এই ধরণের জঘন্যতম অপরাধের ক্ষেত্রে অপরাধীদের নাবালক বলে গণ্য করা উচিত নয়। তাদেত শাস্তি হওয়া উচিত আরও ভয়ানক। তাদের রাস্তার মোরে ফাঁসি দেওয়া উচিত বলে মন্তব্য করেন তিনি।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *