প্রথমবার সিলভার স্ক্রিনে মুখোমুখি সঞ্জয় ও রণবীর

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

সঞ্জয় দত্তের বায়োপিকে রণবীর কাপুর’কে আর কিছুদিনের মধ্যেই দেখা যেতে চলেছে বড়পর্দায়। এরমধ্যেই এলো আরও এক খবর। এই প্রথমবার সিলভার স্ক্রিনে একসঙ্গে দেখা যেতে চলেছে সঞ্জয় দত্ত ও রণবীর কাপুর’কে। এই অসাধ্য সাধন হতে চলেছে ‘যশ রাজ ফিল্মস’ দ্বারা।

রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত
রণবীর কাপুর ও সঞ্জয় দত্ত

যশ রাজ ফিল্মসের পরবর্তী প্রযোজনা ‘শমশেরা’তে খলনায়কের চরিত্রের জন্য সঞ্জয় দত্তকেই বেছে নিয়েছেন পরিচালক করণ মলহোত্রা। অ্যাকশনে ভরপুর এই ছবিতে প্রথমবারের জন্যে যশ রাজের সঙ্গে কাজ করতে চলেছেন সঞ্জয় দত্ত।

ছবির নাম তথা মুখ্য ভূমিকায় রয়েছেন রণবীর কাপুর। পরিচালক করণ মলহোত্রা জানিয়েছেন, শমশেরা খুবই সাহসী এবং ভয়ংকর এক চরিত্র। ফলে তাঁর বিপরীতে যিনি ভিলেনের চরিত্রে থাকবেন তাঁকেও একই রকম ভয়ংকর হতে হবে। সঞ্জয় স্যারের থেকে ভালো এই চরিত্রে আর কেই বা করতে পারতেন!

ADVERTISEMENT
ADVERTISEMENT

ছবিটি নিয়ে সঞ্জয় দত্তও যথেষ্ট উতলা হয়ে আছেন। একটি সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, তাঁর বাবা আর যশ রাজ একে অপরের খুবই ভালো বন্ধু ছিলেন। এবার তিনিও যশ রাজ ফিল্মস-এ কাজের সুযোগ পেলেন। তাঁর জীবনের এক বিশেষ মুহূর্ত এটি। তিনি এও বলেছেন, যখন করণ তাঁকে বলেছেন, তাঁর বিপরীতে রণবীর থাকবে তখনই তাঁর মনে হয়েছিল এটা দারুণ আইডিয়া। সঞ্জয় এখন শুধু ছবির শ্যুটিংটা শুরু হওয়ার অপেক্ষায় রয়েছেন। করণের সঙ্গে এটি তাঁর দ্বিতীয় ছবি।

ADVERTISEMENT
ADVERTISEMENT

সূত্রের খবর, ২০১৮-এর শেষ ভাগে শুরু হবে ‘শমশেরা’র শ্যুটিং। আশা করা যাচ্ছে, ২০১৯ সালের মাঝামাঝি সময়ের মধ্যে শেষ হবে ছবির কাজ। তবে এখনও পর্যন্ত ছবি মুক্তির দিনক্ষণ সঠিক কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *