রাহুলের নিশানায় আরএসএস প্রধান

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

মৃত্যুঞ্জয় সরদার :রাহুল নিশানায় এবার আরএসএস প্রধান মোহন ভাগবত।টুইটারে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কড়া ভাষায় তীব্র সমালোচন করলেন আরএসএস প্রধান মোহন ভাগবতের।

রাহুলের নিশানায় আরএসএস প্রধান
রাহুলের নিশানায় আরএসএস প্রধান

রবিবার বিহারের জনসভায় মোহন ভাগবতের করা মন্তব্যর জেরে সোমবার সকালে তাঁকে কড়া ভাষায় আক্রমন করেন রাহুল।তবে ভাগবতের মন্তব্যের ভুল ব্যখ্যা করা হয়েছে বলে সাফাই দিয়েছে আরএসএস।

প্রসঙ্গত, বিহারে আরএসএস কর্মীদের সভায় উপস্থিত হয়ে মোহন ভাগবত বলেন, “যদি প্রয়োজন পড়ে,তাহলে আরএসএস কর্মীদের তিনদিনের মধ্যেই ট্রেনিং দিয়ে দেশের সীমান্ত রক্ষায় পাঠিয়ে দেওয়া হবে।”

আর এই বক্তব্যের জেরেই ঝড় ওঠে রাজনৈতিক মহলে। এবিষয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেন, “ভাগবতের এই মন্তব্য প্রত্যেক ভারতবাসীর কাছে অপমানের। এই বক্তব্য দেশের জাতীয় পতাকার পক্ষে ও লজ্জার। কেননা প্রত্যেক সেনা এই জাতীয় পতাকাকে সম্মান করে।”

মুজফফরপুর ভগবত বলেন, তাদের সংগঠন কোনও মিলিটারি সংগঠন নয়। আরএসএস তরফে ভাগবতের মন্তব্যের সাফাই দেওয়া হয়েছে। তাদের তরফে জানানো হয়েছে, “ভগবতীদত্তম কখনই দেশের সেনা এবং সংঘের স্বয়ং সেবকদের তুলনা করতে চাননি।” এদিকে মোহন ভাগবতের বিরুদ্ধে শুধু কংগ্রেস নয়,সিপিএম সহ বিভিন্ন বিরোধী দল সুর চড়িয়েছেন।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *