ফিরে দেখা খাস প্রয়াস ২০১৭

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

খাস খবর মিডিয়া পরিবারের তরফ থেকে প্রথমেই সকল পাঠক, বিঞ্জাপণদাতা ও শুভানুধ্যায়ী কে ইংরেজি নতুন বছরের অন্তরিক শুভেচ্ছা। নতুন বছরে পা দিয়ে আমাদের শপথ পরিকল্পনা যেমন নতুন করে সাজাতে হয়, ঠিক তেমনই পুরনো কাজ কেও দিতে হয় সমান স্বীকৃতি। প্রতিবছরের মতো আমরা ও ফিরে দেখবো সেই সব সফল মূহুর্তগুলো।

প্রতি বছরের মতো এই বছরও আমরা কিছু খাস ইভেন্ট করেছি।বছর শেষের দিনে আজ আমরা ফিরে দেখব সেই সব খাস সাফল্যের প্রয়াসগুলিকে।

বছরের শুরুতেই আমরা সম্মান জানিয়েছিলাম স্কুল ও কলেজের ছোট ছোট ছেলেমেয়েদের শিল্পকে। “বীণাপাণি সম্মান”-র মাধ্যমে ছাত্র ও ছাত্রীদের শিল্পকে সম্মান জানানো হয়। কোলকাতার একাধিক স্কুল কলেজের সরস্বতীপূজার মধ্যে বেছে নেওয়া হয় বিজয়ীদের।

তারপর ভালোবাসার রঙ ভাগ করে নিতে আয়োজিত হয় বসন্ত উৎসব। কলেজ স্কোয়ারে আমাদের পাঠক ও শুভানুধ্যায়ী দের সাথে আনন্দের রঙে রেঙে ওঠে দোল পূর্ণিমা।

প্রতি বছরের মতো এবছরও আয়োজিত হয়েছিল “খাস খবর শারদ সম্মান”। এবছর মোট ৩৩২ প্রতিযোগীর মধ্যে আমাদের বিচারক টিম মোট ১৭ টি পূজো কে সম্মানিত করে।

খাস খবর আয়োজিত শারদ সম্মান-২০১৫
খাস খবর আয়োজিত শারদ সম্মান-২০১৫

২০১৭-য় আমরা নিয়ে আসি আমাদের নতুন প্রোডাকশন অন্য আকাশ। স্পেশাল চাইল্ড দের প্রতিভা কে তুলে ধরতে একটি প্রয়াস। যাদের দেখে অনেকেই “কানা-খোঁড়া-বোবা” বলে অবহেলা করেন তাদের মধ্যে থাকা অসম্ভব প্রতিভা কে তুলে ধরতে একটি ভিন্ন স্বাদের রিয়ালিটি শো যা ভারতবর্ষের টেলিভিশন ইতিহাসে আজ অবধি হয়নি।

বছর শেষে ছাত্রছাত্রীদের জন্য আয়োজন করা হয় ওয়ার্কশপের।যেখানে সাংবাদিকতার ছাত্রছাত্রীদের নতুন পথের দিশা দেখানো হয়। অংশগ্রহণ করেছিলো প্রায় ২০০ ছাত্র ছাত্রী।

সবশেষে খাস খবর মিডিয়ার নতুন ফুড ম্যাগাজিন “পেটুক” নিয়ে এসেছে পাঠকদের জন্য। বাংলা ভাষার প্রথম পূর্ণাঙ্গ ফুড ম্যাগাজিন আত্মপ্রকাশ করলো খাস খবর মিডিয়ার হাত ধরে। আপনারা আমাদের পাশে এতদিন যেভাবে থেকেছেন ঠিক তেমনই পেটুক ও অন্য আকাশ কেও ভালো বাসবেন আশা করি।

পেটুক
পেটুক

২০১৮-এ থাকবে আরো উপহার আপনাদের জন্য। সবশেষে আবারও খাস খবর মিডিয়ার পক্ষথেকে সকল পাঠককে জানাই নতুন বছরের শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *