আমেরিকায় ফের আক্রান্ত ভারতীয়

আমেরিকায় ফের আক্রান্ত ভারতীয়
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

নিজস্ব সংবাদদাতা: পেনসিলভেনিয়ার পর এবার কেন্ট। আমেরিকায় ফের আক্রান্ত ভারতীয় বংশোদ্ভূত। বাড়ির বাইরে দুষ্কৃতীর গুলিতে আহত হল এক শিখ যুবক। কেন্ট পুলিশের কাছে আক্রান্ত যুবক জানিয়েছেন, “দেশে ফিরে যাও”, বলে হুমকি দিয়ে গুলি চালিয়েছে দুষ্কৃতী।

আমেরিকায় ফের আক্রান্ত ভারতীয়
ছবি প্রতীকি

আক্রান্ত যুবক জানিয়েছেন, শুক্রবার রাত আটটা নাগাদ বাড়ির বাইরে গাড়িতে কাজ করছিলেন। ঠিক তখনই অচেনা একজন তাঁর কাছে আসে। দুষ্কৃতীর উচ্চতা প্রায় ৬ ফুট, মুখ ঢাকা ছিল। সে তাঁকে হুমকি দিতে শুরু করে। বলে, “নিজের দেশে ফিরে যাও।” আর তারপর হাতে গুলি করা হয়।

ঘটনাটি FBI ও ল এনফোর্সমেন্ট এজেন্সিকে জানানো হয়েছে বলে কেন্ট পুলিশের তরফে জানানো হয়েছে। কেন্ট শহরের পুলিশ প্রধান কেন থমাস জানিয়েছেন, “আমরা এই ঘটনাকে গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। দুষ্কৃতীর সন্ধান চলছে।”

জাসমিত সিং নামে শিখ কমিউনিটির নেতা জানিয়েছেন, আক্রান্তর হাসপাতালে চিকিৎসা করানো হয়েছে। তিনি এখন সুস্থ। বাড়িতে রয়েছেন।

ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে আক্রান্তর পরিবার ও সেখানে বসবাসকারী ভারতীয়রা। জাসমিত সিংয়ের কথায়, “দিন দিন পরিস্থিতির অবনতি হচ্ছে। আমরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। হিংসার ঘটনা বাড়ছে।”

এদিকে গত বুধবার কানসাসে দুষ্কৃতীর গুলিতে মৃত্যু হয় ভারতীয় ইঞ্জিনিয়ার শ্রীনিবাস কুচিভোটলারের। তারপর ল্যাঙ্কেস্টার শহরে বাড়ির বাইরে গুলি করে খুন করা হয় এক ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ীকে। তারপরেই সামনে এল এই ঘটনা।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *