মাত্র ৯৯ টাকায় এবার হাই স্পিড ডেটা দিতে চলেছে বিএসএনএল

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

সকলকে টেক্কা দিতে এবার একসঙ্গে চারটি নতুন প্ল্যান নিয়ে আসতে চলেছে বিএসএনএল ৷ লঞ্চ হওয়ার পর থেকেই যেরকম টেলিকম দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল মুকেশ আম্বানির জিও ৷ একের পর এক আকর্ষণীয় অফারের জেরে নড়েচড়ে বসেছে প্রতিযোগী সংস্থাগুলি ৷ ঠিক সেরকমই এবার প্রতিযোগীতার বাজারে গ্রাহকদের কাছে নিজের জনপ্রিয়তা বজায় রাখতেই চারটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান আনতে চলেছে বিএসএনএল।

নতুন প্ল্যানে সস্তায় অনেক বেশি ডেটা পরিষেবা নিয়ে আসতে চলেছে এই সংস্থা ৷ সূত্রের খবর, ৪ টি প্ল্যানের ক্ষেত্রেই ২০ এমবিপিএস গতিতে ব্রডব্যান্ড ব্যবহার করা যাবে। তবে নির্দিষ্ট সীমা পার করার পর স্পিড কমে যাবে ৷ তখন ১ এমবিপিএস স্পিড মিলবে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

এই ব্রডব্যান্ড প্ল্যান শুরু হচ্ছে ৯০ টাকা থেকে, যাতে ৪৫ থেকে ৬০০ জিবি ডেটা পাওয়া যাবে ৷ এফটিটিএইচ ব্রডব্যান্ড পরিষেবায় বিএসএনএল -এর নতুন গ্রাহকরা এই সুবিধা পাবেন ৷ তার জন্য ৫০০ টাকা জমা রাখতে হবে ৷ আন্দামান ও নিকোবর ছাড়া গোটা দেশেই মিলবে এই পরিষেবা।

ADVERTISEMENT
ADVERTISEMENT

মাত্র ৯৯ টাকা থেকে শুরু করে ৩৯৯ টাকা পর্যন্ত খরচে এই ব্রডব্যান্ড প্ল্যানগুলি পাওয়া যাবে। ৪৫ জিবি ডেটার জন্য ৯৯ টাকা। ১৫০ জিবি ডেটার জন্য ১৯৯ টাকা। ৩০০ জিবি’র ক্ষেত্রে ২৯৯ টাকা এবং ৬০০ জিবি ডেটা ব্যবহারের জন্য ৩৯৯ টাকা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *