সর্দান এভিনিউ’তে এসে গেল টেষ্টের নতুন রাইড

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

শুনলেই বোঝা যাচ্ছে টেষ্টের কথা যখন বলা হচ্ছে নিশ্চয় খাওয়ারের বিষয়েই কিছু। একেবারেই তাই, টেষ্টের নতুন ঠিকানা উপস্থিত হয়ে গিয়েছে সকলের জন্য। আমরা সবাই জানি, দক্ষিণ কলকাতার সর্দান এভিনিউ ‘রেস্টুরেন্ট পাড়া’ নামেই পরিচিত। কিছু দূর যেতে না যেতেই পর পর যে রাস্তায় চোখে পড়ে একের পর এক রেস্টুরেন্ট। এবার সেই লাইনে যোগদান করল আরো একটি রেস্টুরেন্ট, যার নাম ‘টেষ্ট রাইড’।

নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

এমন একটি নাম, যার নামেই রয়েছে টেষ্ট অর্থাৎ স্বাদ। আর নামের চুলচেরা বিশ্লেষণ করলে তো সে এক বিশাল টুইস্ট। এবিষয়ে রেস্টুরেন্টের অন্যতম কর্নধার অভিজিৎ পান্ডে ও মুখ্য সেফ প্রমিত ভট্টাচার্যের বক্তব্য, এই ‘টেষ্ট রাইড’-এর খাওয়ার টেষ্ট করলে পরে স্বাদের এক নতুন খেলা সৃষ্টি হবে পুরো মুখের মধ্যে।

পি৫৫৯, লেক রোড, সর্দান এভিনিউ,কলকাতা-৭০০০২৯ – এই ঠিকানায় ১০ জুন, রবিবার সাংবাদিক বৈঠকের মাধ্যমে এই রেস্টুরেন্ট সর্বসাধারণের জন্য খোলা হল। এদিন রেস্টুরেন্ট ওপেনিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, এবং মাননীয় এম.আই.সি দেবাশীষ কুমার। এই বিশেষ অতিথিবৃন্দের শুভহস্তে এদিন এই নতুন রেস্টুরেন্ট সকলের জন্য খোলা হল।

ADVERTISEMENT
ADVERTISEMENT

রেস্টুরেন্ট কতৃপক্ষের কথায় ওই পাড়ায় যত রেস্টুরেন্ট আছে, প্রত্যেকটিই কোন না কোন বিশেষ প্রকার খাওয়ারের জন্য বিখ্যাত। কিন্তু এই ‘টেষ্ট রাইড’ পৃথিবীর সমস্ত রকম খাওয়ারের স্বাদ ও পরিষেবা সবটাই দিতে চলেছে। যেমন মুঘলাই , চাইনিজ থেকে কন্টিনেন্টাল এদিকে আইসক্রিম থেকে মকটেল সবকিছুর পরিষেবা একত্রে এক ছাদের তলায় দিতে সক্ষম সর্দান এভিনিউয়ের ‘টেষ্ট রাইড’। তাহলে আর অপেক্ষা কিসের, আপনি যদি ফুড লাভার হন, আর সেটাও একটা সুষ্ঠ বাজেটের মধ্যে থেকে, তাহলে আপনার জন্য একটা নতুন ও অন্যতম এক সেরা ঠিকানা খুলে গিয়েছে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *