মুখ্যমন্ত্রী চাইছেন পুলিশ দিয়ে বাংলার গণতন্ত্র ধ্বংস করবেন : মুকুল

আসন্ন ত্রিপুরা নির্বাচনেও কোণঠাসা রইলেন মুকুল
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

সুরজিৎ খাঁ : আর মাত্র হাতে গোনা কয়েকদিন।চলতি বছরের ১ এপ্রিল থেকে শুরু পঞ্চায়েত ভোট । আর নির্বাচন কমিশনের ঘোষণায় সেই মত মনোনয়নের দিনক্ষণ ঘোষণা করেছেন তিনি। তবে এই মনোনয়ন পত্র জমাকে কেন্দ্র করে একাধিক গন্ডগোল সৃষ্টি হয়েছে সারা বাংলা জুড়ে। এ নিয়ে সমস্ত বিরোধীরা আঙুল তুলেছে শাসক দলের দিকে। গণ্ডগোলকে কেন্দ্র করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়লেন না মুকুল রায়।

ফের আক্রমনত্মক মুকুল
ফের আক্রমনত্মক মুকুল

মনোনায়নকে কেন্দ্র করে যে একাধিক ঘটনা ঘটছে তার বিরুদ্ধে সচ্চার বিজেপি শীর্ষ নেতা কর্মীরা। এবিষয়ে শনিবার সাংবাদিক সম্মেলনে মুকুল বলেন, আমরা যেকোন দিন গ্রেফতার হতে পারি , মুখ্যমন্ত্রী চাইছেন যে পুলিশ দিয়ে বাংলার গণতন্ত্র ধ্বংস করবেন , এই বাংলার গণতন্ত্র পুলিশ দিয়ে আগেও কখনো ধ্বংস হয়নি এখনও হবে না ভারতীয় জনতা পার্টি এই ভয়াবহতার প্রতি যে সংগ্রাম করছে তার জন্য আমাদের কর্মী সমর্থক
দের ধন্যবাদ জানাই।’

এদিনও , পঞ্চায়েত ভোটের আগে আরও ৪৫ জন তৃণমূল কর্মী পতাকা হাতে নিয়ে যোগ দেন বিজেপিতে। সাংবাদিক বৈঠকের পর তারা একত্রে রাজভবনে উদ্দেশ্যে রহনা দেন। রাজ্যপাল কে নির্বাচনের শান্তি বজায় রাখার জন্য ব্যবস্থা নেওয়ার আহ্বান জানানো হয়।

মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য যে শাসক দলের যে মূর্তি তুলে ধরতে চাইছেন সেটা মানুষ মানবে কিনা বা মানুষের সমর্থন কার সাথে আছে সেটার জবাব ভোটের ফল ই দেবে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *