চলন্ত বাসে দুই তরুণীকে দেখে হস্তমৈথুন, প্রকাশ্যে ভিডিও

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তিতলী সেনগুপ্ত

কিছুদিন আগেই মেট্রোয় আলিঙ্গন করার অপরাধে প্রবীণ নাগরিকদের কাছে রীতিমত মার খেতে হয়েছিল এক যুগলকে। যার প্রতিবাদে উত্তাল হয়েছিল গোটা কলকাতা শহর তথা শহরতলী। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই শনিবার শহর কলকাতার বুকে ঘটে গেল আরও এক চাঞ্চল্যকর ঘটনা। যা দেখে চক্ষু চড়কগাছ নেটদুনিয়ার।

ঘটনার সূত্রপাত শনিবার দুপুর ১২টা। ৩০বি/১ বাসে হেদুয়া থেকে বাড়ি ফিরছিলেন দুই তরুণী। চলন্ত বাসে সেই দুই তরুণীকে লক্ষ্য করে এক বয়স্ক ব্যক্তি হস্তমৈথুন করতে থাকেন। প্রথমে ওই দুই তরুণী ঘটনার প্রতিবাদ না করলেও সম্পূর্ণ দৃশ্যটি ক্যামেরাবন্দী করেন। ঘটনা তীব্র আকার নিলে তারা প্রতিবাদমুখর হলেও বাসের অন্যান্য যাত্রীরা কার্যত নীরব দর্শকের ভূমিকাই পালন করেন। এমনকি বাসের কন্ডাক্টরও বিষয়টিতে কোনোরকম গুরুত্ব দেন না। এরপর তারা অত্যন্ত সাহসিকতার সাথে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি মিনিটে ভাইরাল হয়ে যায় এবং নেটদুনিয়ায় সোরগোল পড়ে যায়।

মেট্রোর ঘটনায় চোখে লেগেছিল এযুগের বেশকিছু বয়স্ক মানুষদের। যার ফলে গণপ্রহার করতেও তারা পিছু পা হননি। তবে আজকের ঘটনা কি প্রভাব ফেললো তাদের মনে?? মেট্রোয় আলিঙ্গন করা যদি অপরাধ হয় তবে কি খাস কলকাতায় মহিলাদের দেখে চলন্ত বাসে হস্তমৈথুন করা অপরাধ নয়?? আজ কোথায় গেল সেই ‘নীতি দাদু-রা’?? আজ কেন প্রতিবাদের সময় কোনো কাকু, দাদু-কে পাশে পেল না ওই দুই তরুণী?? এ কোন সমাজে বাস করি আমরা যেখানে সামান্য আলিঙ্গনে গণপ্রহার করা হয় কিন্তু ট্রেনে -বাসে মহিলাদের নিরাপত্তা দেওয়া হয়না।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *