ফিল্ম ফেস্টিভ্যাল থেকে মুকুলকে জবাব দিলেন মমতা

ফিল্ম ফেস্টিভ্যাল থেকে মুকুলকে জবাব দিলেন মমতা
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক : শুরু হয়ে গেল ২৩ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। যা চলবে ১০-১৭ই নভেম্বর। গ্র্যান্ড ওপেনিং-এর এইদিনে নেতাজি ইন্ডোরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ ফিল্ম ফেস্টিভ্যালের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কাজল-সহ এক ঝাঁক তারকা। শুধু বলিউড-ই নয় রয়েছেন টলিউড জগতের অভিনেতা-অভিনেত্রীরাও।

ফিল্ম ফেস্টিভ্যাল থেকে মুকুলকে জবাব দিলেন মমতা
কোলকাতা চলচিত্র উঠসবের উদ্বোধনে

বিজেপি-তে যোগদান দিয়ে যাত্রা শুরুর দলীয় সভায় উপস্থিত হয়ে চলচ্চিত্র উৎসব করা নিয়ে কটাক্ষ করেন মুকুল রায়। বলেন, “একদিকে ডেঙ্গিতে মানুষ মারা যাচ্ছে, আর নাচা-গানা ফিল্ম ফেস্টিভ্যালে ব্যস্ত মুখ্যমন্ত্রী।”

ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চ থেকে তারই উত্তর দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, “ উৎসব আমাদের সভ্যতা, আমাদের সৃষ্টি, আমাদের সংস্কৃতি, আমাদের সভ্যতা।বাংলা চাষ করবে, বাংলা সম্প্রীতি করবে, যাত্রা-উৎসব করবে, শিল্প করবে। সব উৎসব করবে। ”

শুধু তাই নয়, বিরোধীদের কটাক্ষ করে তিনি বলেন, “সারাক্ষণ ঝান্ডা নিয়ে থাকলে সময় কাটে না। মাথা ঠান্ডা রাখতে হয়। মানুষকে নিয়ে বাঁচতে হয়। সিনেমা তৈরি করা সহজ কাজ নয়। সিনেমার মাধ্যমে অনেক কিছু শেখা যায়।”

চলচ্চিত্র উৎসব সম্পর্কে তিনি বলেন, “ বাংলায় থেকে আমরা গর্বিত। এরপর পাড়ায় পাড়ায় সিনেমা দেখানোর ব্যবস্থা করা হবে। ”

চলতি বছরে কন্যাশ্রী প্রকল্পের জন্য পুরস্কার আনতে নেদারল্যান্ডস যাওয়ার প্রসঙ্গে টেনে তিনি বলেন, “কন্যাশ্রীর পুরস্কার আনতে নেদারল্যান্ডস যাওয়ার পর এবার বিদেশ যাচ্ছেন সিস্টার নিবেদিতার জন্মভিটে উদ্বোধন করতে।”

ফিল্ম ফেস্টিভ্যাল থেকে মুকুলকে জবাব দিলেন মমতা
শাহরুখ ও মমতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *