খাস খবরের জেরে উন্নয়ন হল জেলায়

খাস খবরের জেরে উন্নয়ন হল জেলায়
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

আরও একবার জেলা প্রতিনিধি প্রলয় সামন্তের হাত ধরে খাস খবরে এল সাফল্য। এর আগে মানসিক ভারসাম্যহীন এক যুবককে ঘরে ফিরিয়ে দিয়েছে খাস খবর, এবারে আবর্জনা মুক্ত স্বচ্ছ দেশ গড়ার দিকে সাফল্যের সঙ্গে একধাপ এগিয়ে গেল।

মঙ্গলবার খাস খবরের পোর্টালে কেশিয়াড়ী হাই স্কুল সংলগ্ন অস্বচ্ছ রাস্তাঘাটের একটি চিত্র তুলে ধরা হয়। যেখানে প্রশাসনের নির্বিকার থাকার কথাও জানানো হয় সাধারণ মানুষকে। অভিযোগ উঠেছিল, রাস্তার পাশেই আবর্জনার পাহাড়, থার্মোকলের থালা বাটি, ব্রয়লার মুরগির চুল ও দেহাংশ, মদের বোতল, প্লাস্টিক গ্লাস, মল, মূত্র। অথচ সেই রাস্তা নিত্য যাতায়াতের একমাত্র মাধ্যম।

খাস খবরের জেরে উন্নয়ন হল জেলায়
এই সেই স্থান

রাস্তা লাগোয়া ড্রেন থাকলেও তাতে জমে রয়েছে নোংরা জল, জলে মশা মাছির লার্ভা সবই এমন চিত্রই প্রকাশ পায় খাস খবরের পেজে। আর তাতেই উদ্যোগী হলেন কিছু মানুষ।

ADVERTISEMENT
ADVERTISEMENT

ক্যামেরার সামনে না এলেও লুকিয়ে আবর্জনা পুড়িয়ে ফেললেন তাঁরা। একটি নম্বর থেকে ফোন করে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ধন্যবাদ জানান খাস খবর কে। তিনি বলেন, বহুদিন থেকে নোংরা পড়েছিল এখানে।কিন্তু কেউ পরিষ্কার তো দূরের কথা আরো বেশি করে নোংরা ফেলতো।কিন্তু আপনাদের খাস খবরের সংবাদটি দেখার পর আমরা কিছুজন উৎসাহী হয়ে এগিয়ে এসে নোংরা গুলি পুড়িয়ে ফেলি। যদিও পরে ওই ব্যক্তি কে বিষয়টি আর একটু বিস্তারিত জানার জন্য ফোন করলে ওনার ফোন সুইচ অফ পাওয়া যায়।

উল্লেখ্য, খাস খবরের পাতাতেই প্রথম কেশিয়ারী রাস্তার পাশের নোংরা জমার সংবাদ সম্প্রচার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *