খাস খবর এর উদ্যোগে বাড়ী ফিরলো মানসিক ভারসাম্যহীন যুবক

খাস খবর এর উদ্যোগে বাড়ী ফিরলো মানসিক ভারসাম্যহীন যুবক
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

জেলা ডেস্ক: পূর্ব মেদিনীপুর জেলার ময়না থানার অন্তর্গত রসিকপুর গ্রামের বাসিন্দা স্বপন পালের ছেলে সুরজিৎ পাল নিরুদ্দেশ ছিলেন বছরখানেক ।থানায় অভিযোগ জানিয়ে বহু জায়গায় খুঁজে বেড়ান বাড়ির লোক সহ প্রতিবেশীরা। কিন্তু কোনো সন্ধানই মেলেনি তাঁর।

খাস খবর এর উদ্যোগে বাড়ী ফিরলো মানসিক ভারসাম্যহীন যুবক
সুরজিৎ

মাধ্যমিক পাশ করে বাড়ি থেকে বেশ কয়েকবার না বলে চলে গেলেও নিজে থেকে বাড়িও ফিরে এসেছে সুরজিৎ। সাল ২০১৬, পাড়ার মন্দিরে কালিপুজোর প্রসাদ খেয়ে পালিয়ে যায় মানসিক ভারসাম্যহীন কিশোর।রাস্তায় ঘুরে ঘুরে চক দিয়ে নানান দেব দেবীর ছবি এঁকে ভিক্ষে চেয়ে ঘুরে বেড়াতো সে। বহু খোঁজার পরও যখন তাঁর কোনো খোঁজই পাননি তখন ফেসবুকেই সুরজিৎ এর ফটো দিয়ে দেন। সেই মুহূর্তে খাস খবরের নজরে বিষয়টি আসা মাত্রই যথারীতি তাঁকে বাড়ি ফিরিয়ে আনার প্রয়াস চালায়।

খাস খবর এর উদ্যোগে বাড়ী ফিরলো মানসিক ভারসাম্যহীন যুবক
খুশী গ্রামবাসীরাও

কোলকাতার সকলের খুব পরিচিত খাস খবর-এর তৎপরতায় সুরজিৎ কে বর্ধমান থেকে সুস্থ ভাবে নিয়ে এসে বাড়ির প্রিয়জনেদের হাতে তুলে দেন পত্রিকার জেলা প্রতিনিধি প্রলয় সামন্ত। এলাকার বাসিন্দা থেকে সুরজিৎ-এর বাবা ও মা খাস খবর কে ধন্যবাদ জানাতে ভোলেননি। এলাকার মানুষ সুরজিৎ এর বাড়ীর ফেরায় খুব খুশি। পাশাপাশি সুরজিৎ কে ভালো ডাক্তার দেখিয়ে তাড়াতাড়ি সুস্থ করার উদ্যোগ নিয়েছে গ্রামবাসীরা। তাঁরা এটাও বলেন “প্রলয় বাবু যেভাবে প্রতি মুহূর্তে ফোন করে আমাদের এই সমস্যা টাকে সমাধান করেছেন তাতে আমরা খুব খুশী।আমরা তো ভাবতেই পারিনি যে আমাদের গ্রামের ছেলে আমাদের কাছে ফিরে আসবে। এটা পুরোটাই আপনাদের অবদান। আমরা চাই খাস খবর এই ভাবে এগিয়ে যাক আর মানুষের পাশে থাক।”

সুস্থ থাকুক সুরজিৎ খাস খবরের পক্ষ থেকে এই কামনাই করি।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *