ছুরির ঘায়ে আহত বিচারপতি

ছুরির ঘায়ে আহত বিচারপতি
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: ভরা এজলাসে ছুরির ঘায়ে আহত হলেন বিচারপতি। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে কর্নাটকের একটি আদালতে।

ছুরির ঘায়ে আহত বিচারপতি
ছুরির ঘায়ে আহত বিচারপতি

ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আদালতের মধ্যে। ঘটনার পর দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় বিচারপতি বিশ্বনাথ শেঠিকে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

সূত্রের খবর, বুধবার শুনানি চলাকালীন ভিড়ের মধ্যে থেকে হঠাৎই বিচারপতির কাছে পৌছে যায় এক ব্যক্তি। কেউ কিছু বুঝে ওঠার আগেই পকেট থেকে ছুরি বের করে তা বিচারপতির বুকে বসিয়ে দেয়। একবার নয়, একাধিকবার বিচারপতির বুকে কোপ বসাতে থাকে ঐ অভিযুক্ত। পরে পুলিশ এসে গ্রেপ্তার করে অভিযুক্তকে। একইসঙ্গে, রক্তাক্ত অবস্থায় ওই বিচারপতিকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম তেজস শর্মা। তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে আদালতে। কিন্তু কীভাবে ওই ব্যক্তি ছুরি নিয়ে আদালতে প্রবেশ করলেন তা ভাবাচ্ছে পুলিশকে। এবিষয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে পুলিশি তরফে।

ঘটনার জেরে আদালতের নিরাপত্তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। প্রাক্তন বিচারপতি সন্তোষ হেগড়ে বলেন, ‘এখানে অবশ্যই নিরাপত্তার খামতি ছিল। আর তার ফলেই এই ঘটনা ঘটেছে।’ যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে স্থানীয় কংগ্রেস সভাপতি ব্রিজেশ কালাপ্পা বলেন, ‘নিরাপত্তা সংক্রান্ত কোনও খামতি ছিল না আদালতে। সেখানে প্রতিটি জায়গাতেই রয়েছে সিসিটিভি ক্যামেরা, মেটাল ডিটেক্টর।আক্রমণকারী আসলে মানসিক ভারসাম্য ছিলেন তার ফলেই ঘটেছে এই ঘটনা।’

ADVERTISEMENT
ADVERTISEMENT
ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *