ভগবানপুরে আয়োজিত সর্ব ধর্ম সমন্বয়ে বিশাল ইফতার পার্টি

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

চলতি এই মাস পবিত্র রমজান মাস। এই গোটা মাস মুসলিম ভাই-বোনদের কাছে এক মহোৎসব বটে। কিন্তু এই পবিত্র উৎসব বর্তমানে কেবল মুসলিম ভাইবোনদের মধ্যেই সীমাবদ্ধ নেই, সে আমাদের মধ্যে কম বেশি সকলেই জানি। আর এই উপলক্ষকেই কেন্দ্র করে মঙ্গলবার সর্ব ধর্ম সমন্বয়ে ভাঙ্গড, ভগবানপুর অঞ্চলে বিশিষ্ট সমাজ সেবক মাননীয় খাইরুল ইসলামের উদ্যোগে পবিত্র ইফতার মজলিস ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বস্ত্র বিতরণী অনুষ্ঠান আয়োজিত হল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুর রেজ্জাক মোল্লার পুত্র তথা দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদ সদস্য মাননীয় মোস্তাক আহমেদ, ভগবানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাননীয় শ্রী সুনয়ন বন্দোপাধ্যায় ও সহ-প্রধান শিক্ষক শ্রী তপন কুমার পোদ্দার মহাশয় এছাড়াও ছিলেন ভাঙ্গড়-২ যুব কার্যকরী সভাপতি মমিনুল ইসলাম, ঝন্টু সর্দার ( ব্যঁওতা-২ যুব কমিটি), মাওলানা সাত্তার হোসেন(ইমাম- পাকাপোল জামে মসজিদ), বিশিষ্ট সমাজসেবী খয়রুল ইসলাম ও আব্দুর রহমান মোল্লা, নাজির উদ্দিন (বিশিষ্ট সমাজ সেবক) ও আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ADVERTISEMENT
ADVERTISEMENT

এ দিন ভগবানপুর অঞ্চলে ছয় হাজারেরও বেশি গরীব দুঃস্থদের বস্ত্র বিতরণ ও ইফতার মজলিস করা হল। অনুষ্ঠানে শ্রী তপন কুমার পোদ্দার বলেন, তিনি ভাঙ্গড়ের বুকে শৈশব জীবন থেকে আছেন, কিন্তু এই প্রথম একমাত্র খাইরুল ইসলামের উদ্যোগে এত বড় বস্ত্র বিতরণ অনুষ্ঠান ভাঙ্গড়ে দেখলেন।

ADVERTISEMENT
ADVERTISEMENT

মওলানা সাত্তার সাহেব সূরা মাউন বঙ্গানুবাদ করে বলেন, ভাঙ্গড়ে বহু ধনী ব্যক্তি আছে তারাও যাতে খাইরুল ইসলামের মত সমাজ সেবায় এগিয়ে এসে গরিবদের পাশে দাঁড়ায় সেই আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *