দেশপ্রেম নাকি অভিযান কে মাতাবে বক্স অফিস!

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

বিনোদন ডেস্ক: সপ্তাহ প্রায় শেষ। বড়োদিনের জন্য বেশ লম্বা একটা ছুটিও পেতে চলেছেন। কী করবেন ভেবে পাচ্ছেন না? বেশ তো দু’দুটো ছবি,একদিকে দেবের অ্যামাজন অভিযান, অন্যদিকে সলমান খানের টাইগার জিন্দা হ্যায়। দুটি ছবিই মুক্তি পেল আজ।

ছবি দুটির ফ্লেভারে ভিন্নতা থাকলেও টলি বলির এই দুই সুপারস্টারকে নিয়ে সিনেমাপ্রেমীদের উন্মাদনার শেষ নেই তা নিশ্চই আলাদা করে বলতে হয় না।

দেশপ্রেম নাকি অভিযান কে মাতাবে বক্স অফিস!
লড়াইএ দুই বিগ বাজেট ছবি

ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে দেব নাকি সলমান কার দরজায় হানা দেবেন তা নিয়ে কিন্তু বেশ দোটানায় পড়ছেন দর্শকেরা।

তবে বেশ অনেকদিন পরেই ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমান। ক্যাটরিনা এবং সলমানের অনস্ক্রিন জুটি বরাবরই বেশ পছন্দ দর্শকদের। অপরদিকে চাঁদের পাহাড়ের মতোই আগ্রহে হ্যাটট্রিক অ্যামাজন অভিযান। তবে টাইগার জিন্দা হ্যায় ছবির অ্যাকশনেও আগ্রহী দর্শক।

আলি আব্বাস জফর পরিচালিত এই ছবিতে ভারত-পাকিস্তানের মৈত্রী বন্ধনের কথা বলা আছে। ওদিকে কমলেশ্বর মুখার্জির অ্যামাজন অভিযানের ট্রেলার অনেকদিন আগেই হিট। দর্শকেরা বেশ অধীর আগ্রহেই চোখ মেলে ছিলেন মুক্তির অপেক্ষায়।

এদিকে দেবের অ্যামাজন অভিযান মুক্তি পাচ্ছে বাংলা, ইংরেজি, অহমিয়া, হিন্দি, ওড়িয়া, তামিল, তেলুগু ভাষায়। দুটি বড় বাজেটের ছবি মুক্তি একইদিনে হওয়ার ঘটনা এর আগেও ঘটেছে। তবে এবার ভিন্ন ভাষাতে দুটি ভিন্ন ধরনের ছবি মুক্তি পাওয়ায় যে রেস তৈরী হয়েছে তা বলার অপেক্ষা রাখেনা। তবে হ্যা শাহরুখের রেইস নয়।

কার ছবি বক্স অফিস মাতাবে আর কার ছবি মাস ঘুরতে না ঘুরতেই ব্যাক টু প্যাভিলিয়ন হবে সেটা তো সময়ই বলবে। কিন্তু দেবের স্টান্ট নাকি সলমানের দেশপ্রেম কার সঙ্গে শীতের সন্ধের আমেজটা উপভোগ করবেন তা কিন্তু আপনিই ঠিক করবেন। আবার দুটি ভিন্ন স্বাদকে উপভোগ করতে দুটিরই স্বাদ নিতে পারেন।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *