একটাই বয়ফ্রেন্ডকে খুশি করতে ৩৮ টি মোবাইল চুরি করল দুই গার্লফ্রেন্ড

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

গত দু’মাস ধরেই মুম্বইয়ের লোকাল ট্রেনের মহিলা বগিতে রোজ মোবাইল চুরি। কিন্তু কিছুতেই চোর ধরা পড়ছিল না। শেষমেশ পুলিশের ফাঁদা জালে ধরা পড়ল ২ যুবতী। বেশ সম্ভ্রান্ত ঘরের ওই দুই কলেজ ছাত্রী পুলিশকে জানিয়েছে, বয়ফ্রেন্ডের জন্যই তারা মোবাইল চুরি করত। আর এই ২ মাসে মোট ৩৮টি মোবাইল তাঁরা সরিয়ে ফেলেছে।

পশ্চিম রেলের ডিসিপি পুরুষোত্তম কারাদ জানিয়েছেন, মোবাইল চোরদের ধরতে মহিলা পুলিশের একটি দল তৈরি করা হয়। তাঁরা লক্ষ্য করেন, বোরিভালি থেকে সান্তাক্রুজের মধ্যেই চুরিটা ঘটছে। সেই মতো বিভিন্ন লোকালের মহিলা বগিতে সাধারণ পোশাকে উঠে পড়েন মহিলা পুলিশ। এরপরই যথারীতি দুই যুবতী তাদের কাজ শুরু করতেই, মহিলা পুলিশদের হাতে ধরা পড়ে যায়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

ধৃতদের নাম টুইংকল সোনি (২০) ও তিনাল পারমার (১৯)। দু’জনেই কলেজ যাওয়ার সময় ট্রেনে মোবাইল ফোন চুরি করত। জানা গিয়েছে, দু’জনেই একটি ব্যক্তির সঙ্গে ডেটে যেত। তার নাম ঋষি সিং। আর সেই বয়ফ্রেন্ডকে খুশি করতেই প্রতিদিন মোবাইল চুরি করত তারা। মূলত হাত খরচার জন্যই নাকি ওই মোবাইল তারা বিক্রি করত মোটা টাকায়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

টুইংকল আর্কিটেক্ট নিয়ে পড়াশোনা করছে ও তিনাল প্রথম বর্ষের ছাত্রী। ধরা পড়ার পর টুইংকলের ব্যাগ থেকে ৯টি মোবাইল উদ্ধার হয়েছে। আর সব মিলিয়ে দু’জনের কাছ থেকে ৩৮টি মোবাইল ও ৩০টি মেমরি কার্ড পাওয়া গিয়েছে। আপাতত ৮ জুন পর্যন্ত তাদের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *