ইডির থাবা পানশালা মালিকদের উপর

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তিথি রায় চৌধুরী

পানশালা মালিকদের বাড়িতে তল্লাশি চালালো ইডি।বৃহস্পতিবার সকালে জগজিৎ সিং সহ একাধিক পানশালার মালিকদের বাড়িতে তল্লাশি চালায় তারা।এমনকি সল্টলেক ও লেকটাউনের দুই বিখ্যাত পানশালার মালিকের বাড়িতেও তল্লাশি চালানো হয়।

বিশেষ সূত্রে খবর পেয়েই তদন্তকারী অফিসাররা পানশালার মালিকদের বাড়ি তল্লাশি করে। সূত্রের খবরনুযায়ী,বিশেষ কোনো খবর পেয়েই তদন্তকারী অফিসাররা অতর্কিতে হানা দেয়।তবে,বিশেষ কোন খবরের সূত্র ধরে তারা তল্লাশি করে,তা এখনো স্পষ্ট নয়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

অন্যান্য সকল পানশালার মালিকদের বাড়ি তল্লাশি করার সময় কোনো রকম বাধার সন্মুখীন হতে হয়নি তদন্তকারী অফিসারদের।কিন্তু বিধাননগরের একদা বাণিজ্য সম্রাট বলে পরিচিত জগজিৎ সিং এর বাড়ি তল্লাশিতে গিয়ে বাধাপ্রাপ্ত হয় ইডি র অফিসাররা।সাথে সাথে লালবাজার থেকে ইমেল মারফত অফিসারদের বাড়ি তল্লাশির অনুমতি দেওয়া হয়।ইডি সূত্রে খবর,পানশালার ব্যবসার আড়ালে কোটি কোটি টাকা বিদেশে পাচার সহ নোটবন্দির সময় কালো টাকা সাদা করা,ব্যবসার আড়ালে নারী পাচার চক্র চালানো,বিনা অনুমতিতে গভীর রাত পর্যন্ত পানশালা খোলা রাখা ইত্যাদি নানা অভিযোগ রয়েছে তার নামে। তাছাড়া দোলের দিন পানশালায় মারপিটের ঘটনায় তার পানশালার দুই ব্যক্তিকে গ্রেফতার করে বাগুইহাটি থানার পুলিশ।

ADVERTISEMENT
ADVERTISEMENT

শুধুমাত্র কি এই সমস্ত অভিযোগ নাকি কোনো গুরুত্বপূর্ণ খবর পেয়েই ইডি তার বাড়িতে তল্লাশি চালালো, তা এখনো স্পষ্ট নয়।তাহলে কি,পানশালার মালিকরা আন্তঃ নারী পাচার চক্রের সাথে জড়িত, এমন ও ইঙ্গিত মিলেছে।তবে,বাড়ি তল্লাশি নিয়ে কোনোরকম মুখ খোলেননি ইডির তদন্তকারী অফিসাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *