অবৈধ উপায়ে বন্দীদের মধ্যে মাদক সরবরাহের জেরে ধৃত জেলেরই চিকিৎসক

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তিথি রায় চৌধুরী

অবৈধ উপায়ে আলিপুর সেন্ট্রাল জেলে বন্দীদের মধ্যে মদ,মাদক ও মোবাইল সরবরাহের অভিযোগে গ্রেফতার করা হল জেলেরই চিকিৎসক অমিতাভ চৌধুরী কে।এই ঘটনাটি জেলের ইতিহাসে নজিরবিহীন বলে মনে করছে বিশেষজ্ঞ মহল।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাত ১১ টা নাগাদ জেলেরই মূল ফটকের কাছে দাড়িয়েছিল কারা দফতরের ডি আই জি বিপ্লব দাস,ও জেল সুপার।তারাই ওই সময় চিকিৎসককে হাতেনাতে ধরে ফেলে।ধৃত ব্যক্তিকে তল্লাশি করার সময় নগদ ১ লক্ষ ৪৬ হাজার টাকা,৩৫ টি মোবাইল ফোন,২৯ টি চার্জার,২ কেজি ২০০ গ্রাম গাজা,চার লিটার মদ, রান্নার মশলা সহ অসংখ্য ব্লেড উদ্ধার করেছে।তাছাড়া একাধিক সিম কার্ড ও মিলেছে তার কাছ থেকে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

সূত্রের খবর,দীর্ঘ ১০ বছর ধরেই ওই চিকিৎসক এই জেলের ই চিকিৎসা সংক্রান্ত কাজে যুক্ত ছিলেন।যুক্ত থাকাকালীন জেলের ই একাধিক পুরনো বন্দীদের কে বিশেষ সুবিধা ও সাহায্যের জন্য তিনি বন্দীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা পর্যন্ত নিতেন, বলে অভিযোগ ছিল তার নামে।অনেকদিনের এই অভিযোগের সত্যতা প্রমাণের জন্য পুলিশ আধিকারিক রা সতর্ক ই ছিলেন।রাতে জেলে ঢোকার পর তাকে বামাল সমেত গ্রেফতার করা হয়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

তবে,প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে,যে জেলে বন্দীদের সুবিধা ও মাদক সরবরাহের পিছনে জেলের ই একাংশ কর্মী ও পুরনো বন্দীদের যে একটা চক্র কাজ করত, তা এখন স্পষ্ট।এই ঘটনার পিছনে জড়িত সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।বাকী দোষীদের ধরতে তৎপর পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *