তৃণমূল নেতাদের পাহাড়ে যাওয়ার সাহস নেই : দিলীপ

পুলিশ কে চ্যালেঞ্জ ছুঁড়ে বাইক মিছিল দিলীপ ঘোষের।
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

অভিষেক মন্ডল: প্রায় ১০৫ দিনের বনধকে পিছনে ফেলে চলতি বছরের ২৭ শে ডিসেম্বর থেকে পাহাড়ে শুরু হয়েছে উইন্টার ফেস্টিভ্যাল, তিস্তা উৎসব। ঠান্ডায় পারদ বেশ নামলেও মরসুমের মতোই মজেছে উৎসব ও। উৎসব শুরুর আগে মুখ্যমন্ত্রী নিজে বলেছিলেন পাহাড়ের উৎসবে যাবেন তিনি । কিন্ত সেখানে কার্যত অনুপস্থিত মুখ্যমন্ত্রী, তিনি এখন গঙ্গাসাগরে।

প্রশাসন অস্তিত্বহীন , তাই রাজ্যের এই হাল: দিলীপ
দিলীপ ঘোষ

শহরতলির বাইরে গিয়ে রাজ্য সরকারের বিদ্রুপ করার কোনো ত্রুটিই রাখলেন না, বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। শিলিগুড়ি তে মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিকে কটাক্ষ করে বললেন -“আমার মনে হয় মুখমন্ত্রী পাপস্খলনের জন্য গেছেন। তৃণমূল নেতাদের পাহাড়ে যাওয়ার সাহস নেই। হিম্মত নেই।বিজেপি-র প্রোহিন্দু রাজনীতির জন্য দেশজুড়ে মানুষরা বিজেপি-তে আসছেন। সেটাকে নিজের দিকে নেওয়ার জন্য উনি গঙ্গাসাগরে যাচ্ছেন। ওনার এক নেতা ব্রাহ্মণ ভোজন করাচ্ছেন। রাহুল গান্ধি মন্দিরে যাচ্ছেন।”

তারই সাথে রাজ্যের শিল্পক্ষেত্রের মন্দার প্রসঙ্গ টেনে এনে তিনি বলেন – ” দুর্ভাগ্যের বিষয় পশ্চিমবঙ্গে একটা শ্রমিকেরও কর্মসংস্থান হচ্ছে না। রোজগারের আশায় ভিনরাজ্যে যেতে হচ্ছে। অথচ ভিনরাজ্য থেকে ফিরছে তাদের মৃতদেহ। এই সরকারের দায়িত্ব বাংলার যুবকদের যাতে রাজ্যে কর্মসংস্থান হয়। অপরদিকে মুখ্যমন্ত্রী সবাইকে বলছেন রাজ্যে আসতে। যারা রাজ্যে আছে তারাই খেতে পাচ্ছে না। শুধু চায়ের দোকান, চপের দোকান এত হচ্ছে। কিন্তু তা খাবে কে?” 

ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *