পরিবার সম্পর্ক না মানায় কীটনাশক খেয়ে আত্মঘাতী হল যুগল

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

দীর্ঘদিনের ভালবাসা, কিন্তু মানতে নারাজ পরিবার ৷ অবশেষে কীটনাশক খেয়ে আত্মঘাতী হল যুবক-যুবতী ৷ ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার জয়পুর থানার হীরাপুর গ্রামে ৷ বুধবার সন্ধ্যাবেলায় গ্রামের স্কুলের পাশে থাকা একটি জঙ্গল থেকে ওই যুগলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ ।

নিহত যুগল ছবি সৌজন্যে: নিউজ 18 বাংলা
নিহত যুগল ছবি সৌজন্যে: নিউজ 18 বাংলা

জানা গিয়েছে, এলাকার মানুষই প্রথমে পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দেয় । তারপর পুলিশ গ্রামে গিয়ে জঙ্গলের ভেতর থেকে ওই যুগলের মৃতদেহ উদ্ধার করে । মৃতরা হলেন নীলাঞ্জন সিং ও পায়েল চৌধুরী ।

সূত্রের খবর, মৃত নীলাঞ্জনের বাড়ি জয়পুর থানার হীরাপুর গ্রামে , এবং মৃতা পায়েলের বাড়ি পাশের মাধবগঞ্জ গ্রামে । দু’জনের মধ্যে দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক ছিল । আর এই সম্পর্কের কথা জানত দুজনেরই পরিবারের লোকজন ৷ নীলাঞ্জনের পরিবার তা মেনে নিলেও এই সম্পর্ক কোনভাবেই মানতে রাজি ছিল না পায়েলের পরিবার ।

ADVERTISEMENT
ADVERTISEMENT

গত ১০ -১২ দিন আগে থেকে দু’জনেই নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সকলে ভেবেছিলেন হয়তো একসঙ্গে পালিয়ে গিয়েছে দু’জন । এরপর গতকাল সন্ধ্যায় যখন মৃতদেহ দু’টি উদ্ধার হয়, তখন প্রাথমিকভাবে পুলিশ অনুমান করে, কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়েছে ওই যুগল । এরপর পরিবারের লোকেরা মৃতদেহ শনাক্ত করলে গোটা বিষয়টি সকলের কাছে পরিষ্কার হয় । বৃহস্পতিবার মৃতদেহ দু’টি আপাতত ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *