হাস্যরসের মোড়কে বর্ণমালার “ক খ গ ঘ”

হাস্যরসের মোড়কে বর্ণমালার "ক খ গ ঘ"
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

নিজস্ব সংবাদদাতা :হঠাৎ বর্ণমালা থেকে উধাও প্রথম চারটি অক্ষর। কোথায় ?বইয়ের পাতা ছেড়ে ক্যামেরার সামনে তারা কিন্তু দিব্যি স্বচ্ছল।

না। মজা নয়। বাস্তব। নতুন এক পরিচালকের হাত ধরে “ক খ গ ঘ” -র বড়ো পর্দায় আগমণ। পরিচালক কৃষ্ণেন্দু চ্যাটার্জ্জীর এটা প্রথম ছবি “ক খ গ ঘ”। এর আগে তিনি মীরাক্কেলের তিনি স্ক্রিপ্ট রাইটার ছিলেন।

সিনেমায় অভিনয় করেছেন মীর, পরাণ বন্দোপাধ্যায়, অপরাজিতা আঢ্যের মতো কলাকুশলীরা। অভিনেতা সৌরভের কথায়, “কৃষ্ণেন্দু প্রথম কাজেই ছক্কা মেরেছে”।

পরিচালক নিজেও যথেষ্ট আশাবাদী। তিনি চিরকালই হাস্যরসের ওপর কাজ করেছেন। মুলত একটি মেস এবং কিছু ছেলের সিনেমা করার স্বপ্ন নিয়ে তৈরি এই ছবিটি।

ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন উপল ও অনিন্দ্য। গান গেয়েছেন শ্রেয়া ঘোষালের মতো শিল্পী। সঙ্গীত পরিচালক জানালেন, ‘আমিও ছবি দেখার জন্য মুখিয়ে আছি। গান গুলো খুব ভালো হয়েছে, ও কিভাবে ব্যবহার করলো সেটাই দেখবো’। নতুন পরিচালকের সাথে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো বলেই তিনি জানিয়েছেন।
৯ মার্চ নন্দন ২ তে অনুষ্ঠিত হয় সিনেমার প্রথম প্রিমিয়ার। প্রথম প্রিমিয়ারেই হাউসফুল। এতোটা সাড়া পাবেন আশা করেননি কৃষ্ণা মুভিজের অনেকেই। অনেকেই ছবি দেখলেন মেঝেতে বসে। হাততালি তে ফেটে পরলো হল।হাসি মজায় প্রথম কাজেই দর্শকদের মন জিতলেন পরিচালক কৃষ্ণেন্দু।

ADVERTISEMENT ADVERTISEMENT[/caption

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *