প্রেমের ফাদে জরিয়ে ‘ব্লাকমেল’ কলেজছাত্রীকে

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

অনুশ্রী পালঃ সোশাল নেটওয়ার্ক যেমনি ভালোর ভাল,তেমনিভাবে খারাপেরও খারাপ। বিভিন্ন সোশাল নেটওয়ার্ক সাইট আছে যেগুলি কে কাজে লাগিয়ে অনেক ভাল কাজও সম্ভব তেমনি অনেক অপরাধেও এর ভালই গুরুত আছে।

আবার সেই ফেসবুক ই গলার ফাস হতে চলেছিল হাওড়ার এক কলেজপরুয়ার সাথে।হাওড়ার শিবপুরের তরুণীরর সাথে আলাপ হয় প্রায় বছরখানেক আগে উত্তরপ্রদেশ এর গাজিয়াবাদের বিজয়নগর এর বাসিন্দা ‘মনোজ কুমার শর্মা’ নামে এক বছর ৩০ এর লোকের সাথে।

ছবি প্রতিকি

দিনের পর দিন সেই সম্পর্ক প্রেমে পরিনতি পায়।এবং প্রেমে ঘনিষ্ঠতা বাড়ে।মনোজ কুমার শর্মা নিজেকে অবিবাহিত বলেই সম্পর্ক শুরু করেছিল।

তরুনীর দাবি, এই প্রেমের সম্পর্ক কে কাজে লাগিয়ে মনোজ কুমার শর্মা তরুণী র কাছ থেকে আপত্তি কর ছবি নেয়।এবং সেই ছবি নেটওয়ার্ক সাইট এ ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়।এই ছবির বিনিময়ে ৫ লখ্য টাকা দেয়ার হুমকি দেয় মনোজ কুমার শর্মা।

এই ঘটনায় মাস খানেক আগে তরুনীর পরিবার সহ শিবপুর থাকায় অভিযোগ করে ওই মনোজ কুমার শর্মার বিরুদ্ধ এ।পুলিশ এই ঘটনার তদন্তে নামে।এবং তদন্তে যানা যায় ওই যুবক ২ ছেলের বাবা।এবং এই তরুণী কে টাকা র জন্য প্রেমের ফাদে ফাসায়,যেটি তরুণী ভ্রুনাখরেও কল্পনা করেনি।অবশেষে ওই যুবক কে হাজিয়াবাদ থেকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *