সাংবিধানিক দায় দায়িত্ব নিয়ে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন মুকুলের

সাংবিধানিক দায় দায়িত্ব নিয়ে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন মুকুলের
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে সাংবিধানিক দায় দায়িত্ব পালন নিয়ে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করলেন বিজেপি নেতা মুকুল রায়। শুক্রবার বিজেপি-র রাজ্য দপ্তরে হামলার প্রসঙ্গ টেনে এনে প্রশ্ন তুললেন দলীয় নেতা মুকুল রায়।

সাংবিধানিক দায় দায়িত্ব নিয়ে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন মুকুলের
মুকুল রায়

শনিবার দলের অন্য নেতাদের সঙ্গে নিয়ে রাজ্য নির্বাচন কমিশনের অফিসে যান তিনি। সেখানে নোয়াপাড়া এবং উলুবেড়িয়া কেন্দ্রে সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়ে কেন্দ্রীয় বাহিনীর তত্ত্বাবধানে নির্বাচন করার দাবিও জানানো হয় দলীয় তরফে। 

তিনি বলেন, সিপিএম যেমন ভয় পেয়ে তার বিপক্ষ ভোটারদের ভোট দিতে দিত না, ঠিক তেমনই তৃণমূল কংগ্রেস ভাবছে,তাই এত হামলা, রিগিং করে চলেছে। তবে মানুষ ভোট দিতে পারলে বদলটা দেখা যাবে। প্রসঙ্গত, শুক্রবার বিজেপি অফিসে হামলার জেরে বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন বয়কটের কথা জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি। সেই প্রসঙ্গে প্রশ্ন করলে মুকুলবাবু বলেন, “এই সরকার তো কোনওদিনই কেন্দ্রীয় সরকারকে মান্যতা দেয় না। স্বাভাবিকভাবেই কেন্দ্রীয় প্রতিনিধি না-ই থাকতে পারেন। আগেরবারও কেন্দ্রীয় প্রতিনিধি ছিলেন না।”

মুকুলবাবু বলেন, এত জায়গায় নির্বাচন হয়েছে কোনও দল তো নির্বাচন কমিশনের দিকে আঙুল তুলছে না। তাহলে পশ্চিমবঙ্গেই কেন সব রাজনৈতিক দল অভিযোগ তুলবে। বাংলায় যে গণতন্ত্র নেই এটাই তার প্রমাণ। গণতান্ত্রিক অধিকার বাংলায় সুরক্ষিত নয়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *