শহরবাসীকে মিষ্টি খাওয়ালেন ব্রাত্য বসু

শহরবাসীকে মিষ্টি খাওয়ালেন ব্রাত্য বসু
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

সুরজিৎ খাঁ : বামেদের ধর্মঘট সর্বাঙ্গে ব্যার্থ করতে সকাল থেকেই পথে নেমেছিল শাসকদল। এদিন দমদমে রাজ্যের তথ্য প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু পথে নেমে বনধ বিরোধিতায় সক্রিয় ভূমিকা নেয়। তিনি এদিন দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে বিমানন্দর সহ ঘুরে দেখেন দমদমের বিভিন্ন এলাকা।এবিং বামেদের ডাকা ধর্মঘটকে সাড়া না দিয়ে যাঁরা রাস্তায় বেরিয়েছিলেন তাঁদের রসগোল্লা খাওয়ান তিনি।

শহরবাসীকে মিষ্টি খাওয়ালেন ব্রাত্য বসু
শহরবাসীকে মিষ্টি খাওয়ালেন ব্রাত্য বসু

এ প্রসঙ্গে তিনি বলেন,“রসগোল্লা খাইয়ে আমরা সার্বিকভাবে রাজ্যে যে শান্তি বিরাজ করছে তা বোঝাতে চেয়েছি।বিজেপির সাম্প্রদায়িক, খুনের ও বিভাজনের রাজনীতিকে মানুষ বরদাস্ত করবে না।মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার মানুষ ভালো আছেন, শান্তিতে আছেন, আনন্দে আছেন।”

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচননের মনোনায়ন জমাকে কেন্দ্র করে প্রথম থেকেই বিরোধী দলগুলি অভিযোগ এনেছে শাসক দলের প্রতি। এ নিয়েই বামেরা শুক্রবার ৬ ঘন্টার ধর্মঘটের ডাক দেয়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

প্রসঙ্গত ব্রাত্য বসু (তথ্য প্রযুক্তি মন্ত্রী) বলেন, “কোথায় বনধ? বনধ কার্যত প্রহসনে পরিণত হয়েছে। মানুষ বনধ সংস্কৃতি বাতিল করেছে। বনধকে ছুটি করে দিয়েছেন রাজ্যবাসী। আজ সকালে দোকানদার, পথচারীদের সঙ্গে কথা বলেছি। আমরা দেখছি, মানুষ আর বনধ পছন্দ করছেন না। বনধ প্রহসনে পরিণত হয়েছে। যাঁরা ধর্মঘটে সায় দেননি, তাঁদের আমরা রসগোল্লা খাইয়েছি। রসগোল্লা উন্নয়নের প্রতীক। শান্তির প্রতীক। ”

সব খবর সবার আগে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *