বন্ধুকে সারপ্রাইজ দিতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার কিশোর

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

বৃহস্পতিবার রাতে বিজয়াওয়ারায় বন্ধুর জন্মদিনে সারপ্রাইজ দেওয়ার জন্য ভূতের ভিডিয়ো বানানোর প্ল্যান করে একদল কিশোর। আর সেই ভিডিয়ো ইউবটিউব চ্যানেলে আপলোড করে ভাইরাল করার পরিকল্পনা ফেঁদেছিল তাঁরা। আর সেই পরিকল্পনামাফিক দুজন ভূতের সাজ সেজে তাঁদের মধ্যে একজনকে ভয় দেখাতে গিয়েই উড়ে আসে উটকো বিপদ।

ভিডিয়ো করার আগেই পুলিশের হাতে ধরা পড়তে হয় তাঁদের। গভীর রাতে যেসময় ভূতের সজ্জায় রাস্তায় নেমে ভয় দেখানোর আয়োজন করেছিল কিশোরের দল; ঠিক ওই সময়ই টহলদারি পুলিশের ভ্যান সেই রাস্তা দিয়ে যেতেই ঘটে সমস্যা। ভেস্তে যায় পুরো আনন্দটাই। এরপর প্রত্যেককে মাছাভারম পুলিশ স্টেশনে আনা হয়। খানিক বাদে সকলের অভিভাবককে খবর দেওয়া হয় ও মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

ADVERTISEMENT
ADVERTISEMENT

প্রসঙ্গক্রমে পুলিশ জানিয়েছেন, বেশ কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় গুজব ও মিথ্যা মেসেজের জেরে আতঙ্কিত সেখানকার মানুষজন। শিশু পাচার, অপহরণ ও শিশুহত্যা করে তাদের অঙ্গ পাচার করার মতো গুজব খবর রটিয়ে ইদানীং সেখানকার মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে একদল দুষ্কৃতী। আর এই বিভ্রান্তিকর খবরে যাতে সাধারণ মানুষ পাত্তা না দেন, সে বিষয়ে সচেতনতামূলক প্রচার চালানো হচ্ছে। আর যার জেরেই বন্ধুর জন্মদিনকে সারাজীবনের মতো স্মরণে রাখতে গিয়ে শ্রীঘরের মুখাপেক্ষী হতে হল ছয় স্কুলছাত্রকে।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *