ডিসেম্বরেই বাড়তে পারে বিরাটদের বেতন

ডিসেম্বরেই বাড়তে পারে বিরাটদের বেতন
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

নিজস্ব সংবাদদাতা: বেশ কিছুদিন যাবৎ ভারতীয় ক্রিকেট মহলে ঘোরাফেরা করছে এক উল্লেখযোগ্য প্রশ্ন। চলতি সপ্তাহে নতুন চুক্তি হতে পারে বিরাটদের সঙ্গে বোর্ডের। গতমাসের ৩০ তারিখই বোর্ডের সাথে ভারতীয় ক্রিকেটারদের চুক্তি শেষ হয়েছিল।এবার তারই নবীকরণের সিদ্ধান্ত নেওয়া হলো।তবে সঙ্গে উঠে এলো ক্রিকেটারদের বেতন বৃদ্ধির কথাও।

ডিসেম্বরেই বাড়তে পারে বিরাটদের বেতন
ভারতীয় দলের জয়ের উল্লাস

বিসিসিআই সূত্রে খবর চলতি সপ্তাহের শুক্রবারে বোর্ডকর্তা ও ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীর বৈঠক হতে পারে চুক্তি সম্পর্কিত বিষয়ে। এক বোর্ড কর্তার কথায় চুক্তি নবীকরণের সময়েই অধিনায়ক বিরাট তুলতে পারেন বেতন বৃদ্ধির প্রস্তাব। চলতি বছরে কোচ-ক্যাপ্টেন বিবাদ মেটার পর রবি শাস্ত্রীর সঙ্গে পরবর্তী বিশ্বকাপ পর্যন্ত চুক্তি স্বাক্ষর করে ফেলেছে বোর্ড। তার পর থেকেই বিরাটদের ‘হেডস্যার’ বার বার ক্রিকেটারদের সমর্থনেই দাঁড়িয়েছেন।বেতন বৃদ্ধি প্রসঙ্গে এবারও সেই একই ভাবে বিরাটদের পাশেই দাঁড়িয়েছেন রবি। তিনি বলেন বিসিসিআই যা চাইছে তা স্বচ্চ ভাবেই পৌঁছেছে ক্রিকেটারদের কাছে,তবে তিনি বিরাটদের মতকে স্বাগত জানাচ্ছেন।

বিগত মাসে স্টারকে আইপিএল স্বত্ব বিক্রি করেছে বিসিসিআই। ২০১৮-২০২২ পর্যন্ত এই টি-টোয়েন্টি ব্রডকাস্টের জন্য বোর্ডকে প্রায় আড়াই বিলিয়ন দেবে স্টার।সেই কারণেই চুক্তি স্থগিত ছিল বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *