থানায় কনস্টেবলকে চড় মেরে বিপাকে বিজেপি বিধায়ক

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তরুনা মণ্ডল

থানার সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, কনস্টেবলকে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন বিজেপি বিধায়ক চম্পালাল দেভদা। বেশ কয়েকবার বার চড় কষিয়ে উচ্চস্বরে তাঁকে মেরে ফেলার হুমকিও দিচ্ছেন তিনি। এরপর শুক্রবার রাতের ওই ঘটনার ভিডিয়োটি ভাইরাল হতেই বেপাত্তা ওই বিধায়ক।

ছবি সৌজন্যে: এইসময়
ছবি সৌজন্যে: এইসময়

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপাল থেকে ১৫০ কিমি দূরে দেওয়াস জেলার উদয়নগর পুলিশ স্টেশনে।পুলিশ সূত্রের খবর, ওই পুলিশ স্টেশনের সংরক্ষিত এলাকায় ঢুকে বোতল ছুঁড়ে ঝামেলা করার চেষ্টা করছিল বিধায়কের ভাইপো। এরপর সে পুলিশ স্টেশনে কেন ঢুকেছে, সেই প্রশ্ন করাতেই ভাইপো সটান ফোন করেন বিধায়ককে। সেই ফোন পেয়েই থানায় ছুটে আসেন ওই বিধায়ক। এরপরই তার ভাইপোর কথা কেন শোনা হয়নি সেই অভিযোগ তুলে কনস্টেবল সন্তোষ ইভান্তিকে অকথ্য গালিগালাজ করেন তিনি। এরপরই তার গালে কবার চর কষিয়ে দেন। তারপর কনস্টেবলের একটি হাত মুচরে পিছনে দিয়ে মেরে ফেলারও হুমকি দেন তিনি।

এবিষয়ে থানার এসপি অংশুমান সিং জানিয়েছেন, গোটা ঘটনাটি রেজিস্টার করা হয়েছে, ইতিমধ্যে তদন্তও শুরু হয়েছে। গোটা ঘটনাকে কেন্দ্র করে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৩৫২ ও ৩৩২ ধারায় অভিযুক্ত বিধায়কের বিরুদ্ধে আপাতত মামলা রজ্জু করা হয়েছে।

ADVERTISEMENT
ADVERTISEMENT
ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *