আটক মুকুল রায়ের ছায়াসঙ্গী

বামেদের বৃহত্তর জোটের তত্ত্বকে কটাক্ষ মুকুল রায় এর
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তিথি রায় চৌধুরী

মুকুল রায়ের ছায়াসঙ্গী প্রবাল রাহাকে আটক করল জলপাইগুড়ি থানার পুলিশ।পুলিশ সূত্রে খবর,পুরনো একটি মামলা সূত্রেই তাকে আটক করে পুলিশ। যদিও রাজনৈতিক মহলের মতে নির্বাচনের কথা মাথায় রেখেই তাঁকে তড়িঘড়ি আটক করা হয়েছে।

এ ঘটনা নিয়ে তোলপাড় পড়ে গেছে জলপাইগুড়ি জেলা বিজেপি দপ্তরে। সূত্রের খবর, পুরনো একটি মামলা তে জড়িত থাকার জন্য তাকে আটক করা হয়েছে নাকি এর পিছনে অন্য কারণ আছে,তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে জলপাইগুড়ির জেলা দপ্তরে। শুধু কি হঠাৎ আটক নাকি এর পিছনে অন্য রাজনৈতিক দলের পরোক্ষ মদত আছে কি না, এ নিয়ে রহস্য দানা বেধেছে। বিজেপির অভিযোগ নির্বাচনে হারার ভয় পুলিশ কে ব্যবহার করে তাদের কর্মী কে ফাঁসাচ্ছে শাসক দল।

প্রসঙ্গত, প্রবাল রাহা অতি সম্প্রতি জলপাইগুড়ি জেলা বিজেপির পর্যবেক্ষক হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন। মুকুল রায় রাজনৈতিক দল পরিবর্তন করার পর ই প্রবাল রাহাও নাম লেখান গেরুয়া শিবিরে। এর ফলেই এই গ্রেফতারি কিনা তা নিয়েও সন্দেহ দানা বাধছে।

জলপাইগুড়ি শহরের পান্ডাপাড়া এলাকায় প্রবাল রাহার বাড়ি।জলপাইগুড়ি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার সেখান থেকেই তাকে তড়িঘড়ি গ্রেপ্তার করে পূর্ব কোনো নির্দেশিকা ছাড়াই বলে অভিযোগ বিজেপির। তার গ্রেফতারি নিয়ে তাই সরগরম রাজ্য রাজনীতি

ADVERTISEMENT
ADVERTISEMENT
ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *