বিজেপি রাজ্যের অর্থনীতি ভেঙে দিচ্ছে: মমতা

বিজেপি রাজ্যের অর্থনীতি ভেঙে দিচ্ছে: মমতা
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের পারোকাটা বিএড কলেজের পাশে প্রশাসনিক সভায় যোগ দিয়ে বিজেপি-র বিরুদ্ধে অভিযোগ আনলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মঙ্গলবার তৃণমূলের তরফে একটি সভা আয়োজন করা হয়।

বিজেপি রাজ্যের অর্থনীতি ভেঙে দিচ্ছে: মমতা
বিজেপি রাজ্যের অর্থনীতি ভেঙে দিচ্ছে: মমতা

এদিনের সভামঞ্চে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ভবন ডুয়ার্সকন্যার উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী জেমস কুজুর, বিনয়কৃষ্ণ বর্মণ, রবীন্দ্রনাথ ঘোষ সহ অন্যরা। সেখান থেকে মুখ্যমন্ত্রী ২৪টি প্রকল্পের উদ্বোধন সহ ৩০ টি প্রকল্পের শিলান্যাস করেন। পাশাপাশি তিনি বলেন, “শিক্ষা দেওয়ার নাম করে মিথ্যা বলে আদিবাসীদের আরএসএস করাচ্ছে বিজেপি। স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে শিক্ষার নামে ভড়কে দিচ্ছে তারা। সিপিএমের কিছু কিছু ব্যক্তি তাদের মধ্যে কেউ কেউ গিয়ে বিজেপি-তে নাম লিখিয়েছে।”

তিনি বলেন, “ বিজেপি রাজ্যের অর্থনীতি ভেঙে দিচ্ছে। আমরা লড়াই করব কেন্দ্রীয় সরকারের সঙ্গে। মিথ্যাচার করা ছাড়া বিজেপি কিছু করে না। আদিবাসীদের উপর জুলুম, অত্যাচার করছে।”

ADVERTISEMENT
ADVERTISEMENT

প্রসঙ্গত, কিছুদিন আগেই অসম প্রসঙ্গে সমস্যার মুখোমুখি হন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। এপ্রসঙ্গে তিনি বলেন, “বাংলায় কোনও ঝামেলা হলে তার প্রভাব অসমে পড়ে না। কিন্তু অসমে ঝামেলা হলে তার প্রভাব বাংলায় পড়ে। অসমে যেসব বাংলাভাষীরা থাকেন তাদের জোর করে তাড়িয়ে দিচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *