কোলকাতায় এবার স্বদলবলে ” বিরাপ্পান ”


Notice: Undefined offset: 0 in /home/khasskh/public_html/wp-content/plugins/techlineinfo-social-count/msssh.php on line 21

Notice: Undefined offset: 0 in /home/khasskh/public_html/wp-content/plugins/techlineinfo-social-count/msssh.php on line 21
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

কোলকাতায় এবার স্বদলবলে ” বিরাপ্পান ”

সোহিনী, পায়েল। কোলকাতা : জঙ্গল জীবন শেষ করে এবার কোলকাতায় পা রাখলেন বিরাপ্পান। একা নয় এবার তিনি স্বদলবলে। কেরালা কর্নাটক, তামিল নাডুতে বিরাপ্পান একজন পরিচিত নাম হলেও কুস মুতুলক্ষি, বিরাপ্পানের স্ত্রী কেউ চিনতো না। এবার এক পর্দায় এক সাথে মুতুলক্ষি এবং বিরাপ্পান।

বিরাপ্পান চরিত্রের বহু ঘটনা ঢাকা ছিল তার মধ্যে কিছু ঘটনাকে খুঁজে বার করলেন রাম গোপাল বার্মা। এই খোঁজ আনতে বহু দিন বহু ভাবে গবেষণা করতে হয় তাকে। মুলতো “বিরাপ্পান” সিনেমাটি বিরাপ্পানের জীবনের ভিত্তিতে তৈরি।সিনামায় অভিনয় করেন সন্দীপ ভরদওয়াজ- বিরাপ্পানের চরিত্রে, উষা জাদব -মুতুলক্ষির চরিত্রে, সচিন জে জোশি- পুলিস অফিসারের চরিত্রে, লিজা রে- প্রিয়া অর্থাৎ গুপ্তচরের ভূমিকায়, আকাশ চাওয়ারিয়া -ভোলা ডাকুর চরিত্রে, এবং যারেইন খান আইটেম গার্লের চরিত্রে। সব মিলিয়ে রাম গোপাল বর্মার এক নতুন চমক।

আজ আইলিডে চাঁদের হাট বসলো এদের নিয়ে। প্রেসের মুখোমুখি হলেন গোপাল বর্মা, লিজা রে, উষা জাদব এবং সন্দিপ ভারাদওয়াজ। সকলেই খুব উত্তেজিত এবং আকাঙ্ক্ষিত এই সিনেমার রিলিজ নিয়ে। নতুন ভাবে মুথুলক্ষি যিনি আজও জীবিত তার চরিত্রে অভিনয় করে খুবি আনন্দিত উষা। রাম গোপাল বর্মা এবং তার সাথীদের পরিশ্রমের এক ঝলক দেখা গেলো ট্রেলারের মধ্য দিয়ে।

২৭ শে মে সিনেমা রিলিজ হতে চলেছে এই সিনেমা। কে ছিল বিরাপ্পান আর কি নতুন তথ্য পাওয়া যাবে এই নিয়ে উত্তেজিত আইলিডের ছাত্র ছাত্রীরা। সবাই দিন গুনছে সেই দিনের অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *