পাল্টা অডিও বার্তায় গ্রেফতারী এড়ানোর কৌশল ভারতীর

গ্রেপ্তার হলেন ভারতী ঘোষ ঘনিষ্ঠ আরও এক পুলিশ অফিসার
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: প্রথমে স্বামীর ফ্ল্যাটে তল্লাশি পরে তাঁরই বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ায় পালটা আক্রমণের রাস্তায় পা বাড়ালেন পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ।

পাল্টা অডিও বার্তায় গ্রেফতারী এড়ানোর কৌশল ভারতীর
পাল্টা অডিও বার্তায় গ্রেফতারী এড়ানোর কৌশল ভারতীর

ইতিমধ্যেই সিআইডি তদন্ত নিয়ে তার দশটি প্রশ্ন হোয়াটসঅ্যাপের মাধ্যমে সংবাদ সংস্থায় ছড়িয়ে দিয়েছেন। পাশাপাশি একটি অডিওবার্তায় তিনি বলেন, এক আন্তর্জাতিক গোরু পাচারচক্রের দল এই সবকিছুর পিছনে আছে।

অভিযোগ, “পাচারচক্রের মূল পাণ্ডা ইউনিস আলি মণ্ডলকে দিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যে মামলা করানো হয়েছে। কারণ এই গোরুপাচারের সঙ্গে বেশ কয়েকজন নেতানেত্রী, পুলিশকর্মী ও আধিকারিক যুক্ত। তাঁদের অসুবিধা হচ্ছিল। তাই মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তাঁকে।”

প্রকাশিত ঐ অডিওবার্তায় তিনি বলেন, “শাসকদল তার সমস্ত রাষ্ট্রশক্তি আমার পিছনে লাগিয়ে দিয়েছে। কিন্তু, আমি হার মানব না। উচ্চতর আদালতে যাব। দেখা হবে আদালতে। ইউনিস আলি মণ্ডল আন্তর্জাতিক গোরু পাচারকারী সেটা সবাই জানে। বাদুড়িয়া জানে, বসিরহাট জানে। আমি সবই জানি। তাই, আজ আমার মুখ বন্ধ করার চেষ্টা হচ্ছে। কয়েকমাস আগেও আমার নামে সে একটি মিথ্যা মামলা করে হাইকোর্টে। তার কারণ, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের উপর দিয়ে তার যে গোরু যেত তা আমি বন্ধ করে দিয়েছিলাম। ওর সহযোগীকে মেদিনীপুর পুলিশ গ্রেপ্তারও করেছিল। আমার বিরুদ্ধে যে মিথ্যা মামলা করেছিল তা আগেই খারিজ হয়ে যায়। আজ সেই গোরু পাচারকারীকে ডেকে একই বিষয়ে সিআইডি কেস করিয়েছে। আপনারা শুনলে আশ্চর্য হবেন, পুলিশ এখন আন্তর্জাতিক গোরু পাচারকারীকে ডেকে এনে কেস করাচ্ছে। তার সঙ্গে ডিল করছে। বলছে, তোর গোরু চলবে। তার বদলে কেস কর। ভেবেছেন আমি কিছু জানি না। কিছু বুঝি না। আমি উচ্চ আদালতে যাব। আমি বাংলার মানুষকে বলছি, আপনারা দেখুন। মিডিয়াকে কিন্তু মিসগাইড করছে। মিডিয়াকে মিথ্যা কথা বলছে। যা তথ্য দিচ্ছে সমস্ত মিথ্যা।”

একদিকে তোলাবাজি মামলায় ভারতী ঘোষের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি অন্যদিকে ভারতী ঘনিষ্ঠ পুলিশ অফিসারদের বাড়িতেও চলছে তল্লাশি। আর এরমাঝেই প্রকাশ্যে এল ভারতী ঘোষের অডিও বার্তা। এখন প্রশ্ন একটাই এই প্রশ্নের উত্তর সিআইডি আদৌ দিতে পারে কিনা?

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *