অবস্থান বিক্ষোভ এবার ওয়াই চ্যানেলে


Notice: Undefined offset: 0 in /home/khasskh/public_html/wp-content/plugins/techlineinfo-social-count/msssh.php on line 21

Notice: Undefined offset: 0 in /home/khasskh/public_html/wp-content/plugins/techlineinfo-social-count/msssh.php on line 21
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

অবস্থান বিক্ষোভ এবার ওয়াই চ্যানেলে।

সোহিনী ঘোষ, কোলকাতা: এটা বাঁচার লড়াই, মার খাওয়ার না। তাই এক হয়ে বেঁচে থাকার লড়াইয়ের সাক্ষী থাকলো ওয়াই চ্যানেল। ধর্মতলা চত্তরে এক হয়ে বাম কং হুশিয়ারি জানালো নির্বাচন পরবর্তী সন্ত্রাস এবং নৈরাজ্যের বিরুদ্ধে।তাদের দাবি- রাজ্যে গনতন্ত্র,শান্তি ও আইনের প্রতিষ্ঠান।

ভোটের পর আক্রান্ত হয় বিভিন্ন জায়গার মানুষ।তাই অস্তিত্বের লড়াইয়ে টিকে থাকতে এবং আবারো সঙ্গবদ্ধ ভাবে লড়াই করতে পাশে হাটার অঙ্গিকারের কথা তুলে আনতে তাদের এই অবস্থান বিক্ষোভ।আবারো একি মঞ্চে একি সুরে বাম্ এবং কং এর বিভিন্ন নেতারা। উপস্থিত ছিলেন সূর্য কান্ত মিশ্র,অশোক ভট্টাচার্য, সুজন চক্রবর্তী, শতরুপ ঘোষ এবং আরো বহু বাম কং নেতারা। তৃণমূল কে তীব্র স্বরে কটাক্ষ করে সূর্য কান্ত মিশ্র জানান যে হেরে যাওয়ায় পিছিয়ে পরেননি তারা এবং ভোট পরবর্তী সন্ত্রাসকে রুখে দাঁড়াবেন তারা। বাম ডান জোট যে স্বক্রিয় থাকবে তা বার বার তুলে ধরেন তারা তাদের বক্তব্যের মধ্যে।মানুষের দুর্যোগে সময় দুই মতের দল এক হয়ে রুখে দারানোর জন্য ঐক্যবদ্ধ হন তারা এবং তাই এই জোট।

বার বার এক হয়ে লড়ছেন তারা। অবস্থানের স্বার্থকতা কতটা তার অপেক্ষায় মানুষ। “জানিনা আমাদের পরিনতি কি তবে আমরা জানি শালীনতা ভরসা করি তাই আজও সমর্থন করছি জোটকে। তবে জানি না এই অপরাধে মার খেতে হবে শাসকদের কাছে” এই বলে দুঃখ প্রকাশ করলেন একজন দর্শক। কি হবে পশ্চিরমবঙ্গের?এই নিয়ে চিন্তায় রইলো বহু মানুষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *