অস্ত্র হাতে নমিনেশন বিজেপির, আশান্তি তৈরীর আতঙ্কে মানুষ।

অস্ত্র হাতে নমিনেশন বিজেপির, আশান্তি তৈরীর আতঙ্কে মানুষ।
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

প্রলয় সামন্ত : নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ার পর থেকেই অস্ত্র নিয়ে এলাকা দাপিয়ে বেড়াচ্ছে বিজেপি বলে অভিযোগ।শালবনিতে ঠিক সেই ছবি ধরা পড়লো খাস খবরের ক্যামেরায়।অস্ত্র নিয়ে নমিনেশন জমা দিতে যায় বিজেপির সমর্থকরা।

খড়গপুর এর বিধায়ক তথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে রাম নবমীর অস্ত্র হাতে নেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে উনি বলেন ” এটা আমাদের ঐতিহ্য ও পরম্পরা।” তাহলে নমিনেশন ফাইল জমা দিতে যাওয়ার সময় বিজেপির সমর্থকদের হাতে অস্ত্র কেন? এটাও কি ঐতিহ্য ও পরম্পরা? এই প্রশ্নে সুর ছড়িয়েছে এলাকাবাসী। এদিন সাংবাদিকদের ছবি তুলতে বাঁধা দেন বিজেপি কর্মী সমর্থকরা।

অস্ত্র হাতে নমিনেশন বিজেপির, আশান্তি তৈরীর আতঙ্কে মানুষ।
বর্মা হাতে বিজেপি কর্মীরা

এদিন পাশাপাশি এস. ডি .ও অফিসে তৃণমূলের পক্ষ থেকে নমিনেশন জামা দেওয়া হয়। শান্তি শৃঙ্খলা বজায় রেখে। উপস্থিত ছিলেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুরের জেলা সভাপতি অজিত মাইতি, পৌরপ্রধান প্রদীপ সরকার ,জহর পাল, দেবাশিস চৌধুরী, রমা প্রসাদ গিরি, রবিশঙ্কর পান্ডে, সৌমেন মহাপাত্র প্রমুখ।

অজিত বাবু খাস খবরের প্রতিনিধিকে একান্ত সাক্ষাৎকারে জানান ” আমরা মানুষের দল । উন্নয়ন করার জন্যই মাঠে নেমেছি। মানুষের সাথে যোগাযোগ রেখেছি। আমরা টিভির সামনে অভিনয় করিনা। জনগণের নির্বাচিত দল তৃণমূল সব সিটেই ভালো ভাবে জিতবে। তার সাথে প্রত্যেকটা সিটে মার্জিন বাড়বে তৃণমূলের। কারণ মানুষ আমাদের পাশে আছে। আমরা শান্তি চাই মানুষের মধ্যে কিন্তু ভেদাভেদ নয়। আমরা বাংলায় দাঙ্গা চাইনা চাই উন্নয়ন। আর সেটা হচ্ছে ক্রমশ সাক্ষী জনগণ।” এই দিন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তার ব্যবস্থা ছিলো।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *