আবারো যৌন নিগ্রহের শিকার হল এক স্কুল ছাত্রী

জামাইবাবুর নির্যাতনের শিকার কিশোরী
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: কলকাতার পর নদীয়া।আবারো যৌন নিগ্রহের শিকার হতে হল এক স্কুল ছাত্রীকে। বুধবার ঘটনাটি ঘটেছে নদিয়ার হাসখালী থানার গেরাপোতা গ্রামে।

অভিযোগ তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে লজেন্সের লোভ দেখিয়ে নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করেন প্রণয় রায় নামের এক ব্যক্তি।ঘটনাটি সামনে আসার পরই উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। অবস্থা বেগতিক দেখে সপরিবারে বাড়ি ছেড়ে পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তি।

আবারো যৌন নিগ্রহের শিকার হল এক স্কুল ছাত্রী
প্রতিবাদে এলাকাবাসীরা

পুলিশি সূত্রের জানা গেছে, অভিযোগ পেয়ে তাদের গ্রেফতার করতে গেলে তাদের বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা জানতে পারে পুলিশ। তারপরই তদন্তে নেমে পুলিশ জানতে পারে অভিযুক্ত ঐ ব্যক্তি তার বাবা-মায়ের সঙ্গে বাগদায় এক ব্যক্তির বাড়িতে গা ঢাকা দিয়েছেন, তবে শেষ রক্ষা আর হয়নি। সেখান থেকে বনগাঁ সীমান্ত দিয়ে বাংলাদেশ পালিয়ে যাবার চেষ্টা করছিল প্রণয় ও তার পরিবার। তখনই পেট্রাপোল সীমান্ত থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

অভিযোগের ভিত্তিতে সোমবার অভিযুক্তদের রানাঘাট মহকুমা আদালতে তোলা হলে নির্যাতিতা শিশুর পরিবার অভিযোগ জানান,অভিযুক্ত ব্যক্তির পরিবার থেকে ক্ষতিপূরণ হিসেবে ২০ লক্ষ টাকা দিয়ে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। তবে তারা তা কোনোমতেই মানতে নারাজ এরই সাথে ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতার ঠাকুমা।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *