নতুন বছরে আমাজনে যাবে বঙ্গবাসী

নতুন বছরে আমাজনে যাবে বঙ্গবাসী
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

খাস খবর ওয়েব ডেস্ক : আফ্রিকা পর এবার আমাজনে যাচ্ছে শঙ্কর।হ্যাঁ ঠিক ধরেছেন নতুন বছরে মুক্তি পেতে চলেছে দেব অভিনীত পরিচালক কমললেশ্বর মুখার্জীর আমাজন অভিযান। এসভিএফ প্রোডাকশন হাউসের পাঁচ বছর আগে মুক্তি পাওয়া ছবি “চাঁদের পাহাড়” ব্লকবাস্টার হিট হয়ে হার মানিয়েছিলো একাধিক হিন্দি ছবিকে।এবার বাঙালীকে অ্যাডভেঞ্চারের স্বাদ দিতে আসতে চলেছে এসভিএফ প্রডাকশন হাউসের আরও এক বিগ বাজেট ছবি “আমাজন অভিযান “মুক্তি পেতে চলেছে ২২শে ডিসেম্বর ২০১৭।অর্থাৎ এবার নিউ ইয়ারে আমাজন ‘অভিযান’।তবে শুধু বাঙালতেই নয় ছবিটি মুক্তি পাবে বিভিন্ন ভাষাতেও।

নতুন বছরে আমাজনে যাবে বঙ্গবাসী
পোস্টার

সম্প্রতি শতাব্দীপ্রাচীন মোহনবাগান ক্লাবে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল ছবির পোস্টার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “শঙ্কর” অর্থাৎ ছবির প্রধান চরিত্র দেব,পরিচালক কমলেশ্বর মুখার্জী এবং এসভিএফ কো-ফাউন্ডারস শ্রীকান্ত মেহতা এবং মহেন্দ্র সোনি।ছবির মুখ্য অভিনেতা দেব নিজেই ‘বৃহত্তম’ পোস্টার রিলিজ করেন। রেকর্ড গোড়া ৬০,৪০০ স্কোয়ারফুটের এই পোস্টার ছিল এদিনের মুখ্য আকর্ষণ।এর আগে এই রেকর্ড ছিল বাহুবলীর।যার মাপ ছিল ৫১,৬০০ স্কোয়্যারফুট।

‘বৃহত্তম’ এই পোস্টার দেখতে মোহনবাগান মাঠে ভীড় ছিল দেখার মতো। যেখানে পোস্টারের মুক্তিতেই মানুষের এই উচ্ছ্বাস স সেখানে যখন ছবিটি মুক্তি পাবে সেই সময় তা দর্শকের মন কতটা জয় করবে সে দিকেই এখন নজর সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *