ফের এফ আই আর ঋতব্রতের নামে

ফের এফ আই আর ঋতব্রতের নামে
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক : নয়া মোড় নম্রতা কান্ডে। বিতর্ক যেন পিছু ছাড়তেই চাইছেনা বহিঃস্কৃত সি পি এম সাংসদের। ইতিমধ্যে প্রাক্তন বান্ধবী নম্রতা দত্তের “বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ”-এর মামলায় শর্ত সাপেক্ষ্য জামিনে আছেন তিনি, তার উপর ফের বিস্ফোরক নতুন অভিযোগে এফ আই আর দায়ের হলো চকলেট বয় এর নামে, অভিযোগ কারিনী নম্রতা দত্ত।

পুলিশ কে শনিবার নম্রতা জানান, বৃহস্পতিবার ডাকপোস্টে তাঁর বালুরঘাটের বাড়িতে বেশ কিছু ছবি আসে। ছবিগুলি সবই নেদারল্যান্ডে তাঁর বাড়িতে তোলা ছবি। ঋতব্রত যখন নেদারল্যান্ডে গিয়েছিলেন, তখন এই ছবিগুলি তুলেছিলেন। তিনি আরও বলেন, ছবিগুলির বেশ কিছু জায়গায় সুপার ইমপোস করা হয়েছে। ছবিগুলি তাদের কাছে ছাড়া আর কারও কাছে থাকার কথা নয়। কাজেই ছবিগুলি ঋতব্রতই বাইরের কাউকে দিয়েছে। কলকাতায় আর কোনও পরিচিত না থাকায় ঋতব্রত-ই এই ছবিগুলি পাঠিয়ে তাঁকে ব্ল্যাকমেল করছেন এমন অনুমানের কথা পুলিশকে জানিয়েছেন তিনি।

ফের এফ আই আর ঋতব্রতের নামে
সেই ছবি সহ এফ আই আর

তদন্তে নেমে জানা যায় জনৈক শঙ্কর ব্যানার্জী নামে ডেকার্স লেন থেকে এই ছবিগুলি পাঠানো হয়। নম্রতা দত্তের করা অভিযোগের ভিত্তিতে বালুরঘাট থানায় ভারতীয় দন্ডবিধির ৩৪৫এ/৩৪৫সি, ৫০৬, ৫০৯, ৪২০, ১৯৫এ এবং ১১৪ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে ঋতব্রতের বিরুদ্ধে।

অন্যদিকে এর আগে নম্রতা দত্ত অভিযোগের আঙুল তুলেছিলেন সদ্য বিজেপি তে যোগ দেওয়া তৃণমূলের চাণক্য মুকুল রায়ের বিরুদ্ধেও। মুকুল ঘনিষ্ঠ এক মহিলা তাঁকে ফোনে হুমকী দিচ্ছেন ঋতব্রতের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করতে বলে অভিযোগ করেছিলেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে সি আই ডি জেরা করে মুকুল রায় কেও। যদিও সম্প্রতি মুকুল রায় এই মামলায় অনাবশ্যক তাঁর নাম জড়ানো হচ্ছে জানিয়ে আদালতে আবেদন ও করেছেন তাঁকে এই মামলা থেকে অব্যহতি দিতে। কিন্তু যে ভাবে একে একে আক্রমণ করছেন নম্রতা দত্ত, তাতে ঋতব্রত অব্যহতি আদৌ পাবে কিনা সে বিষয় সন্দেহ প্রকাশ করেছে আইনজীবী মহল।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *