অনুব্রতর অশালীন মন্তব্যে সরগরম রাজ্য-রাজনীতি

অনুব্রতর অশালীন মন্তব্যে সরগরম রাজ্য-রাজনীতি
SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

ওয়েব ডেস্ক: পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রচার পর্ব যে শুরু হয়ে গেছে তা আর বলার অবকাশ থাকে না। একের পর এক প্রচার কার্যই তা স্পষ্ট করছে। তবে একথা যদিও মানতে নারাজ অনুব্রত বাবু। তিনি প্রচারকার্য নিয়ে বলেছেন, ‘লোকসভা ভোটের লক্ষ্যে এসেছি কারণ পঞ্চায়েতের জন্য আমার বুথ, অঞ্চল ব্লক সভাপতিরাই যথেষ্ট।’ নরম কথা শুনলেও তিনি যে বেশ নরম তা যেন ভাববেন না। এবার নরমে-গরম অনুব্রতর বিস্ফোরক মন্তব্যের শিকার হলেন অধীর চৌধুরী।

অনুব্রতর অশালীন মন্তব্যে সরগরম রাজ্য-রাজনীতি
ছবি প্রতীকী

বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে কংগ্রেসের শক্ত ঘাঁটি হিসাবে পরিচিত মাড়গ্রাম। সেই মাড়গ্রামের মাটিতেই বীরভূম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের বিস্ফোরক মন্তব্যের শিকার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।অধীর-অনুব্রতর বাকযুদ্ধে ফের সরগরম হয়ে উঠল রাজ্য-রাজনীতি। 

শনিবার মাড়গ্রামে তৃণমূলের তরফে আয়োজিত সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নাম করে অনুব্রত মণ্ডল বলেন, “শুনলাম আপনি আমাকে চ্যালেঞ্জ জানিয়েছেন। আমি চ্যালেঞ্জ গ্রহণ করলাম, সিকিউরিটি ছাড়াই যাব নাহয়। মুর্শিদাবাদের মাঠে মিটিং করতে গেলে পারলে আমার পাঞ্জাবিটা খুলে দেবেন। আর আমার সঙ্গে চ্যালেঞ্জ করুন। বীরভূমের মিটিং থেকে আমি আপনাকে আন্ডারপ্যান্ট পরিয়ে বাড়ি পাঠিয়ে দেব। নইলে আর রাজনীতি করব না।”

তবে শুধু চ্যালেঞ্জ জানিয়েই ক্ষান্ত হননি অনুব্রত বাবু বরং এলাকার কংগ্রেস বিধায়ককে অপদার্থ বলেও আখ্যা দেন তিনি।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *