শহরে ফের দুর্ঘটনা, আহত ক্যাবচালক সহ -৩

SHARES
Share on FacebookShareTweet on TwitterTweet

তিথি রায় চৌধুরী : দিনের ব্যস্ততম সময়ে বাগুইহাটিতে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা কন্টেনারে ধাক্কা মারল (অ্যাপ নির্ভর) ক্যাব।যার জেরে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে পড়ে সেখানকার জনজীবন ও যানচলাচল।

শহরে ফের দুর্ঘটনা, আহত ক্যাবচালক সহ -৩
ছবি প্রতীকি

ঘটনায় ক্যাবচালক সহ গুরুতর আহত তিন জন এবং এক পথচারী দুর্ঘটনার জেরে জখম হয়েছে,আহত দের স্থানীয় বাসিন্দারা নিকটস্থ হাসপাতালে স্থানান্তরিত করে।তাদের মধ্যে ক্যাবচালকের অবস্থা আশঙ্কাজনক।

বাগুইহাটিতে দিনের ব্যস্ততম সময় দুপুর প্রায় ১১টা ৫০ মিনিট নাগাদ একটি ক্যাব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারে ধাক্কা মারে,তাতে কন্টেনার টি দুমড়ে মুচড়ে যায়,এবং তার সাথে সাথে ক্যাবটি ও ভেঙে চুড়ে যায়।অল্পের জন্য কন্টেনারের চালক টি রক্ষা পায়।

এখন প্রশ্ন উঠছে,যে দিনে দুপুরে কিভাবে একটি প্রশিক্ষণ প্রাপ্ত গাড়ির (অ্যাপ নির্ভর ক্যাব)চালক নিয়ন্তণ হারিয়ে অন্য একটি গাড়ি কে ধাক্কা মারে?শুধু কি নিয়ন্তণ হারানো না কি গাড়ির চালক মদ্যপান করেই গাড়ি চালাচ্ছিলো?এ নিয়ে উঠেছে প্রশ্ন!

স্থানীয় বাসিন্দাদের প্রাপ্ত খবর অনুযায়ী,স্থানীয় রাই পুলিশে খবর দেয়,পুলিশ এসে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে বাজেয়াপ্ত করে।এবং কিভাবে এই ঘটনাটি ঘটল তার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *